সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশঃ ডিসেম্বর ২৮, ২০১৫ সময়ঃ ৩:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৪ অপরাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লাকুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মোঃ সাইফ উদ্দিন রনীকে, মুঠোফোনে হত্যার হুমকির প্রতিবাদে, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।

সোমবার, সকালে দেবীদ্বার নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক সমাজ ও কুমিল্লা অনলাইন প্রেসক্লাবের সদস্যরা অংশ নেয় ।

জানা যায়, রনি কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক, মাই টিভি,একুশে টেলিভিশ, ভোরের কাগজ ও দিনের শেষে এর কুমিল্লা জেলা প্রতিনিধি।

কুমিল্লা অনলাইন প্রেসক্লাব সভাপতি উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুমের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাব সভাপতি এবিএম আতিকুর রহমান বাশার, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক ছিদ্দিকুর রহমান ভূইয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম শওদাগর চেয়ারম্যান।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা, সাইফ উদ্দিন রনীকে মোবাইল ফোনে হত্যার হুমকী প্রদানকারীকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার জোড় দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক এস এম মাসুদ রানা, মুরাদনগর প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাবেক সাধারন সম্পাদক শরিফুল আলম চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক ও মাই টিভির দেবীদ্বার প্রতিনিধি মোঃ এনামুল হকসহ প্রমূখ ।

 

 

প্রতিক্ষণ/এডি/জেডএমলি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

June 2024
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
20G