অবশেষে রাজনীতির শুটিং

প্রথম প্রকাশঃ অক্টোবর ২৫, ২০১৫ সময়ঃ ৯:১৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক

rajniti২অবশেষে শুরু হতে যাচ্ছে বুলবুল বিশ্বাসের প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’র দৃশ্যধারণের কাজ। নির্মাতা জানালেন, সেই লক্ষ্যে বর্তমানে এফডিসিতে পুরোদমে চলছে সেট নির্মাণের কাজ।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ নভেম্বর থেকে ছবির কাজ শুরু হবে। একটানা চলবে পুরো মাস। তারপর গল্পের প্রয়োজনে অন্য লোকেশনে শুটিং করা হবে।

সম্পূর্ণ মৌলিক গল্পের এই ছবির মাধ্যমে প্রথমবারের মত একসাথে দেখা যাবে ঢাকাই ছবির দুই খান শাকিব ও জায়েদকে। তাদের সাথে জুটি বেঁধে কাজ করবেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

এদিকে নির্মাতা জানান, ছবির কাহিনী সাজানো হয়েছে দেশের বর্তমান রাজনীতি নিয়ে। এতে শাকিব খান ও জায়েদ খান দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন। আর নায়িকা চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। এ ছাড়া এ ছবিতে আরো অভিনয় করছেন আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ। ছবিটির গান করছেন ফুয়াদ ও অদিত।rajniti৩

প্রসঙ্গত, এই ছবিতে নায়িকা হিসেবে প্রথমদিকে চুক্তিবদ্ধ করা হয়েছিলো লাক্স সুন্দরী পিয়া বিপাশাকে। পরবর্তীতে পরিচালক-প্রযোজক এবং ছবির নায়ক শাকিব খানের সাথে ঝামেলায়া জড়িয়ে বাদ পড়েন তিনি। তখন পরিচালক বুলবুল নায়িকা হিসেবে বেছে নেন অপু বিশ্বাসকে। তবে হঠাৎ করে পিয়ার বাদ পড়া নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে মিডিয়াপাড়ায়।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G