আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘দ্য স্টোরি অব সামারা’

প্রথম প্রকাশঃ এপ্রিল ১৫, ২০১৫ সময়ঃ ৪:০৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১১ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক

91-520x353 সবকিছু ঠিক থাকলে আগামী মে মাসে দেশের ইতিহাসে হরর ও সায়েন্স ফিকশন ধরণের প্রথম চলচ্চিত্র ‘দ্য স্টোরি অব সামারা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

ভারটেক্স প্রডাকশন প্রযোজিত ভিন্নধারার ছবিটি পরিচালনা করেছেন রিকিয়া মাসুদো।

গত ৬ এপ্রিল বিনা কর্তনে ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

দুটো ভিন্ন গ্রহ ও তার বাসিন্দাদের নিয়ে ছবিটির গল্প আবর্ত হয়েছে। যেখানে ভিন্ন গ্রহ থেকে আসা অশুভ শক্তির মুখে পড়ে মানবসভ্যতা। তার হাত থেকে বাঁচতে পৃথিবীর পাঁচ তরুণ মিলিত হয় তাদের পঞ্চশক্তি নিয়ে। মোকাবিলা করে অশুভ শক্তিকে।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু ও শিবা আলী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডন, কাবিলা,শিমুল খান, পিয়া প্রমুখ।

সিনেমাটির মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন আলাউদ্দিন হক, ইমরান প্রমুখ। গান গেয়েছেন সামিনা চৌধুরী, এস আই টুটুল, ইমরান, পড়শী প্রমুখ। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন শওকত আলী ইমন।

‘দ্য স্টোরি অব সামারা’  ছবিটির শুটিং শুরু হয়েছিলো ২০১৩-এর অগাস্টে । ছবিটির কিছু দৃশ্য শাহবাগের টেনিস ফেডারেশন-এ নেয়া হয়। এছাড়া সোহরাওয়ার্দী উদ্যান, কক্সবাজার এবং রাঙামাটিতেও কিছু দৃশ্যায়ন করা হয়। ছবিতে বেশির ভাগ দৃশ্য স্পেশাল ইফেক্ট দিয়ে করা হয়েছে। index

ছবির প্রযোজক জানে আলম খান জানান, এ ছবিতে রহস্যে ঘেরা কাহিনীর পাশাপাশি থাকছে নিটোল প্রেমের গল্প। ছবিটি আগামী মাসের শেষ সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

প্রতিক্ষণ/এম-আর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G