কচি খন্দকারের চলচ্চিত্র নির্মানের ঘোষণা

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৫, ২০১৫ সময়ঃ ২:৫৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

Kochi Khondokarটিভির জনপ্রিয় অভিনেতা এবং নির্মাতা কচি খন্দকার তার প্রথম চলচ্চিত্র নির্মানের ঘোষনা দিয়েছেন।

ছবির নাম খসরু মাইনাস ময়না। এর আগে ‘খসরু প্লাস ময়না’ নামে তিনি টিভি পর্দার জন্য নাটক নির্মান করেছিলেন, তারই ধারাবাহিকতায় নির্মিত হবে কচি খন্দকারের প্রথম চলচ্চিত্র।

‘খসরু প্লাস ময়না’ নির্মিত হয়েছিল ২০০২ সালে। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন মারজুক রাসেল এবং নুসরাত ইমরোজ তিশা। মফস্বল শহরের প্রেক্ষাপটে নির্মিত এই প্রেমের ছবি দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছিল। সে কারণেই সিক্যুয়েল হিসেবে চলচ্চিত্র নির্মানের পরিকল্পনা করেছেন কচি খন্দকার।

এর আগে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও এভাবেই চলচ্চিত্র নির্মান শুরু করেছিলেন। তার দর্শকপ্রিয় নির্মান ‘চড়ুইভাতি’র সিক্যুয়াল হিসেবে নির্মান করেছিলেন তার প্রথম চলচ্চিত্র ব্যাচেলর। অবশ্য ফারুকীর ভাষায় ব্যাচেলরসহ প্রথম দুটি চলচ্চিত্র একপ্রকার এক্সপেরিমেন্ট, ঠিক চলচ্চিত্র বলা যায় না তাকে।

সম্ভবত কচি খন্দকারও ছবিয়াল-গুরু মোস্তফা সরয়ার ফারুকীর দেখানো পথে চলছেন। ‘খসরু মাইনাস ময়না’ ছবির কাজ গুছিয়ে এনেছেন কচি খন্দকার, আগামী জানুয়ারী নাগাদ নির্মান কার্যক্রম শুরু করার ইচ্ছা তার। প্রধান চরিত্রে মারজুক রাসেলই থাকবেন, তবে প্রধান চরিত্রগুলোতে কিছু নতুন মুখকে নেয়ার পরিকল্পনাও আছে নির্মাতার।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G