কাল মুক্তি পাচ্ছে “অচেনা হৃদয়”

প্রথম প্রকাশঃ মে ২১, ২০১৫ সময়ঃ ১১:১২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ochena hridoy 2 আগামী কাল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে এস এই খানের “অচেনা হৃদয়”। চলচ্চিত্রটি একযোগে সারাদেশের ২২টি পেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে নির্মিত এবং এস এই খান পরিচালিত এই ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন এ বি এম সুমন, প্রসূন আজাদ, টাইগার রবি এবং পরিচিত মুখ ইমন। এই ছবিতে প্রসূন আজাদের সঙ্গে এবিএম সুমনের পাশাপাশি রয়েছেন অভিজ্ঞ ইমন। এছাড়া খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন টাইগার রবি। ‘অচেনা হৃদয়’র একটি আইটেম গানে দেখা যাবে সাদিয়া আফরিনকে।

আর এই ছবির মাধ্যমেই এবার পরিচালক হিসেবে নাম লেখাবেন তরুণ নির্মাতা এস আই খান। ছোট পর্দায় তার পরিচিতি থাকলেও স্বপ্ন ছিল চলচ্চিত্র নির্মাণ করবেন। স্বনামধন্য পরিচালকের পাশে থাকবে তার নাম। এবার তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। আসছে তার প্রথম ছবি। যৌথভাবে এই ছবির কাহিনীতেও অবদান রয়েছে তার। অন্য দুইজন কাহিনীকার হচ্ছেন মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি।

লাক্স চ্যানেল এই সুপার স্টার দিয়ে তার মিডিয়ায় যাত্রা শুরু প্রসূনের। কাজ করেছেন অসংখ্য টিভি নাটকে।এরই মধ্যে চলচ্চিত্রেও অভিষেক হয়েছে তার। প্রসূন আজাদ অভিনীত প্রথম চলচ্চিত্রটিই হচ্ছে ”অচেনা হৃদয়”। এই ছবির মাধ্যমে বড় পর্দায় প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এখন ব্যস্ত আছে বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে।

ছবির অন্যতম ও প্রধান নায়ক এ বি এম সুমন। “রুদ্র দ্যা গ্যাংস্টার” শিরোনামের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে তার। ২০১২ থেকেই র‍্যাম্পের সাথে কাজ শুরু করেন তিনি। অনেক ফ্যাশন হাউজের সাথেও কাজ করেছেন তিনি।

এদিকে ভিলেন হিসেবে থাকছেন টাইগার রবি। যিনি ইতিমধ্যে বেশ কিছু ছবিতে কাজ করেছেন।
উল্লেখ্য এনায়েত আকবর মিলন প্রযোজিত ও ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন, প্রসূন আজাদ, এ বি এম সুমন ও টাইগার রবি। কাহিনী লিখেছেন মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি ও এস আই খান।রোমান্টিক ও মেলোডি ধাঁচের মোট ৭টি গান রয়েছে ‘অচেনা হৃদয়’ চলচ্চিত্রে। গানের কথা লিখেছেন ওয়াহিদ বাবু ও পিন্টু ঘোষ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন বেলাল খান ও পিন্টু ঘোষ। কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, নওমী, সুকন্যা, শামীম ও ইভা।

ছবিটি ২২শে মে বাংলাদেশের সকল সিনেমা হলে মুক্তি পেলেও দেশের বাইরে ব্রুনাই, মালয়েশিয়া ও সিঙ্গাপুরেও মুক্তি দেয়া হবে ছবিটি।
প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G