নতুন ছবিতে পরীমনি

প্রথম প্রকাশঃ জুলাই ২৮, ২০১৫ সময়ঃ ১২:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৪৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

porimoniপরপর দুইটি ছবি নিয়ে দর্শকদের সামনে আসতে যাচ্ছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। আগস্টের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে ছবি দুটি মুক্তি পেতে যাচ্ছে। প্রথমটি এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালবাসবো তোমায়’, দ্বিতীয়টি ফারুক ওমর পরিচালিত ‘লাভার নাম্বার ওয়ান’। এর মধ্যে ‘আরো ভালবাসবো তোমায়’ ১৪ আগস্ট এবং ফারুক পরিচালিত ‘লাভার নাম্বার ওয়ান’ ২১ আগস্ট মুক্তি পাবে।

প্রথম ছবিটিতে পরীমনি শাকিব খানের সঙ্গে এবং দ্বিতীয় ছবিটিতে বাপ্পি চৌধুরীর সঙ্গে অভিনয় করেছেন।। বড় বাজেট ও বড় ব্যানারের ছবি দুইটি পরিমনির জন্য কঠিন চ্যালেঞ্জ হয়ে আসছে। কারণ পরীমনির মুক্তিপ্রাপ্ত প্রথম দুটি ছবিই আশানুরূপ সাফল্য পায় নি। অথচ প্রথম ছবি মুক্তির আগেই রেকর্ডসংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন পরীমনি। তাই নিজেকে ঘিরে তৈরি হওয়া আলোচনাকে ধরে রাখার জন্য পরীমনির এখন প্রয়োজন বড় রকমের একটি সাফল্য।

পরীমনি নিজে তার অভিনীত ‘আরো ভালবাসবো তোমায়’ এবং ‘লাভার নাম্বার ওয়ান’ ছবি দুটি নিয়ে বেশ আশাবাদী। পরীমনি বলেন, দুটি ছবিই চমৎকার গল্পের এবং অত্যন্ত যত্ন নিয়ে নির্মাণ করা হয়েছে। দর্শক যে ধরনের ছবি পছন্দ করেন, ‘আরো ভালবাসবো তোমায়’ এবং ‘লাভার নাম্বার ওয়ান’ সে ধরনের ছবি। আমার বিশ্বাস দুটি ছবিই দর্শক গ্রহণ করবেন এবং আমি বড় রকমের সাফল্য পাবো।

অন্যদিকে চলচ্চিত্র বোদ্ধারাও বলছেন, পরীমনির এই ছবি দুটি সফল হওয়া খুব জরুরি। কারন এই ছবি দুটির সাফল্য-ব্যর্থতা অনেকটাই নির্ধারণ করে দিতে পারে পরীমনির ক্যারিয়ারে গতিপথ।

উল্লেখ্য যে, পরীমনি এখন ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে ব্যস্ত নায়িকা। অনেকগুলো ছবির শুটিং, ডাবিং নিয়ে তিনি ব্যস্ত আছেন। এসব ছবির মধ্যে ‘পুড়ে যায় মন’ ‘নদীর বুকে চাঁদ’, ‘ধূমকেতু’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘ইনোসেন্ট লাভ’, ‘সোনাবন্ধু’ ইত্যাদি উল্লেখযোগ্য। মুক্তির মিছিলে রয়েছে ‘রানা প্লাজা’ এবং ‘মহুয়া সুন্দরী’। শাকিব খান থেকে শুরু করে বাপ্পি, সাইমন, আরজু প্রভৃতি নতুন নায়কদের সঙ্গেও কাজ করছেন পরীমনি।

 

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G