বাফুফে ভবনে হামলা

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ২৩, ২০১৫ সময়ঃ ৯:১১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৯ অপরাহ্ণ

বাফুফেবাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে গতকাল মঙ্গলবার সন্ধায় ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। একদল উত্তেজিত সমর্থক অতর্কিত হামলা চালিয়েছে বলে জানা যায়।

বাফুফের সহ-সভাপতি বাদল রায় জানান,বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের খেলায় (বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে) বাংলাদেশ পুলিশের কাছে আরামবাগ ৩-২ গোলে হেরে যাওয়ায় দলটির উত্তেজিত সমর্থকরা বাফুফে ভবনে এসে প্রেসিডেন্ট কাজী সালাহউদ্দিনের কক্ষসহ আশেপাশের কক্ষে ভাঙচুর চালায়।

এ সময় ভবনের সামনের দেয়ালের সব কাচ ভেঙে ফেলে সন্ত্রাসীরা। ভবনটির অভ্যর্থনা কক্ষতেও ভাঙচুর চালানো হয়। এছাড়া এর সামনে থাকা ৬-৭টি গাড়িও ভাঙচুর উগ্র ঐ সমর্থকরা।

তিনি আরও জানান, আমি মাঠে উপস্থিত ছিলাম না। তবে, শুনেছি মাঠে দুই দলের খেলা চলাকালীন সময়ে এমন কোনো পরিস্থিতির সৃষ্টি হয়নি যে বাফুফে ভবনে এসে ভাঙচুর চালাতে হবে। সেখানে উপস্থিত দেশের একটি স্বনামধন্য পত্রিকার উপ-ক্রীড়া সম্পাদকের গাড়িও ভাঙচুর করে উত্তেজিত সমর্থকরা।

তবে অপর এক সূত্র থেকে জানা যায়, ভালো রেফারিং না করায় অভিযোগ করে পুলিশের বিপক্ষে ম্যাচ হেরে বাফুফে ভবন ভাঙচুর করেছে আরামবাগের সমর্থকরা।

জানা যায়,নেপাল থেকে জয় নিয়ে ফেরা বাংলাদেশের তরুণীদের এ সময় বাফুফে ভবনে সংবর্ধনা দেওয়ার কথা ছিল। তাদের উপস্থিতিতে এমন ঘটনায় পরে তা বাতিল হয়ে যায়।

এ সময় জয় নিয়ে ফেরা তরুণী দলসহ বাফুফের কর্মকর্তা ও কর্মচারীরা আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার কিছু পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রতিক্ষণ/এডি/জেেএমলি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G