ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ এপ্রিল ২৭, ২০১৭ সময়ঃ ৮:৩৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৩৬ অপরাহ্ণ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম উত্তর-দক্ষিণ জোন এবং আগ্রাবাদ ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার চট্টগ্রামের একটি হোটেলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান।

ভাইস-চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, পরিচালক প্রফেসর ড. মো: সিরাজুল করিম এবং শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন ও সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম ও মোহাম্মদ মুনিরুল মওলা এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কর্পোরেট ইনভেস্টমেন্ট ডিভিশন-১ এর প্রধান মুহাম্মদ কায়সার আলী, চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. মুস্তাফিজুর রহমান সিদ্দিকী ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হকসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং চট্টগ্রাম অঞ্চলের ৪৪টি শাখার নির্বাচিত ১২ শতাধিক গ্রাহক অংশগ্রহণ করেন।

গ্রাহকদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন একর্ড হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান শাহজাহান মো. মহিউদ্দিন, অটোম্যাক্স ট্রেডিং এর ম্যানেজিং ডাইরেক্টর মো. শওকত হোসাইন, আনাস মিডিয়ার প্রোপাইটর মো. নিয়াজুর রহমান, উন্নয়ন ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান মো. আতিকুল ইসলাম, স্কাইনেটের ম্যানেজিং ডাইরেক্টর রমা কান্ত মজুমদার, শাহ আমিনুল্লাহ লুব্রিকেন্ট অ্যান্ড গ্রীজ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর আহমদ নবী চৌধুরী, এম এন গ্রুপ এর ম্যানেজিং ডাইরেক্টর মাইনুদ্দিন আহমেদ মিন্টু, মোস্তফা গ্রুপ এর ভাইস চেয়ারম্যান মো. শফিক উদ্দিন, মাসুদ ফিস প্রসেসিং অ্যান্ড আইস কমপ্লেক্সের প্রোপাইটর মো. আশরাফ হোসাইন মাসুদ এবং বনফুল অ্যান্ড কোং এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল মোতালেব প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G