হৃতিকের ছবির প্রশংসা সাবেক স্ত্রী সুজানের মুখে

প্রথম প্রকাশঃ জানুয়ারি ১৭, ২০১৯ সময়ঃ ৭:৫৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫৮ অপরাহ্ণ

বলিউডের নায়ক হৃতিক রোশনের একটি ছবির পোস্ট দেখে তার সাবেক স্ত্রী সুজান খান খুব আনন্দ প্রকাশ করেন। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, বেশ কিছুদিন ধরে মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে এ তারকা জুটি একে অন্যকে নানা রকমের প্রশংসার ফুলঝুরিতে ব্যস্ত।

এছাড়া গত কয়েকদিন আগে ১০ জানুয়ারি ইনস্টাগ্রামে হৃতিকের জন্মদিনে শুভেচ্ছা জানান সুজান। এরপর থেকেই ইনস্টাগ্রামে তাদের দুজনের ব্যাপারে নানান কথা চলছে।

১৬ ও ১৫ জানুয়ারি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন হৃতিক। ছবিগুলোতে দেখা যায় তার চারপাশে তুষারে ঢাকা। নীলাভো আলোরময় এ ছবিটিতে, দূরবীন হাতে দূরে কী যেন দেখার চেষ্টা করছেন তিনি। আরেকটি ছবিতে সাদা-বাদামী রঙের মিশ্রণের কুকুরটির সঙ্গে লম্বা বাদামী রঙের কোট আর কালো সানগ্লাস পড়ে ক্যামেরায় পোজ দেন তিনি। ছবিটিতে অভিনেতার পাশেই রাখা আছে পুরনো দিনের একটি কাঠের ভিন্ট্যাজ স্কি।

সুইজারল্যান্ডে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেন তিনি। তার বন্ধু, ভক্ত আর ঘনিষ্টদের প্রশংসাসূচক মন্তব্যে ভেসে বেড়াচ্ছে তার সদ্য তোলা ছবিগুলোতে। সেই তালিকাতে আছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজানও। তার সদ্য তোলা এ ছবিগুলো দেখে ভীষণ আনন্দ প্রকাশ করলেন তিনিও।

ছবিগুলো দেখে ইনস্টাগ্রামে সুজান লিখেন, ‘হাহাহা, যাই হোক ছবিতে তোমার পাশে রাখা ঐ ভিন্ট্যাজ স্কিটা আমার পছন্দ হয়েছে। আরও পছন্দ হয়েছে সুন্দর কুকুরটাকেও। একেবারে পারফেক্ট একটা ছবি হয়েছে’। আরেকটি ছবিতে সুজান মন্তব্য করে লিখেন, ‘এ ছবির শেডটি খুব ভালো লেগেছে।’

চলতি বছর ১০ জানুয়ারি একটি হাসপাতালে হৃতিকের বাবা রাকেশ রোশনের গলায় ক্যানসার অপসারণের একটি সার্জারি হয়েছিল।

মূলত হৃতিক-সুজানের ১৪ বছরের সংসার ভেঙেছে ২০১৪ সালে। তাদের দাম্পত্য জীবন হারিয়ে গেলেও দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ঠিকই রয়ে গেছে। তাছাড়া ইদানিং বলিউডে একটি উড়ো খবর ভেসে বেড়াচ্ছে। এ সাবেক জুটি নাকি নতুন করে বিয়ে করতে যাচ্ছেন। যদিও এ বিষয়ে নিজ মুখে কিছুই জানানি তারা।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G