করোনা ভাইরাস নিয়ে রাস্তাঘাটে এলোমেলো চলাতে জরিমানা

প্রকাশঃ মার্চ ২০, ২০২০ সময়ঃ ৩:২১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নভেল করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়ায় বিদেশফেরত সবাইকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক করেছে সরকার। এই আদেশ অমান্য করায় গত কয়েক দিনে বিভিন্ন জেলায় জরিমানা করা হয়েছে অনেক প্রবাসীকে।

শরীয়তপুর
সখিপুর থানার ওসি মো. এনামূল হক জানান, হোম কোয়ারেন্টিনে না থেকে প্রকাশ্যে ঘোরাঘেরা করায় ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের দেওয়ান কান্দি গ্রামের এক ব্যক্তিকে (৩০) বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা জরিমানা করেছে।
ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসিফ শংকর বৈদ্য এই সাজা দেন।
টাঙ্গাইল
জেলার ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানন, হোম কোয়ারেন্টিনে না থাকায় ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার একজনকে ১০ হাজার টাকা জরিমানা করেছে। আরও দুইজনকে সতর্ক করে দেওয়া হয়েছে।
কিশোরগঞ্জ
জেলার ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা জানান, কোয়ারেন্টিনে না থাকায় ইতালি থেকে আসা এক প্রবাসীকে বৃহস্পতিবার ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
ভোলা
জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানান, এ জেলায় বৃহস্পতিবার ছয়জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
ঢাকা
জেলার নবাবগঞ্জ উপজেলায় দুই প্রবাসীকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচএম সালাউদ্দীন মনজু জানান, বৃহস্পতিবার রাতে কলাকোপা ইউনিয়নের রাজারামপুর এলাকার একজন ও শোল্লা ইউনিয়নের খতিয়া এলাকার একজনকে এই দণ্ড দেওয়া হয়।
তাদের পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা দণ্ড দেওয়া হয় বলে তিনি জানান।
চুয়াডাঙ্গা
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিকুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে দুবাইফেরত এক ব্যক্তি (৫০) হোম কোয়ারেন্টিনে না থাকায় তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G