‘সূচি অনুযায়ীই হবে ইংল্যান্ডের পাকিস্তান সফর’

প্রথম প্রকাশঃ নভেম্বর ১২, ২০২২ সময়ঃ ৩:৫৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৮ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

পাকিস্তান ক্রিকেট বোর্ডের ঘনিষ্ঠ সূত্র ডন পত্রিকা-কে জানিয়েছে, তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ডের আগামী মাসে পাকিস্তান সফরের সময়সূচি অনুযায়ীই অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ড এই বছরের সেপ্টেম্বর-অক্টোবর মাসে লাহোর এবং করাচিতে স্বাগতিকদের বিরুদ্ধে সাতটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলে গেছে। যা পূর্ণাঙ্গ আন্তর্জাতিক ক্রিকেটের জন্য একটি নিরাপদ এবং সুরক্ষিত স্থান হিসাবে পাকিস্তানের ভাবমূর্তি বাড়ানোর ক্ষেত্রে একটি সফল সফর ছিল।

গত সপ্তাহে তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের লং মার্চের সময় ওয়াজিরাবাদে দেশটির প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের উপর একটি হত্যা প্রচেষ্টা টেস্ট ম্যাচের জন্য ইংল্যান্ড সফর নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল।

যদিও হামলাটি পিটিআইকে প্রতিবাদ স্থগিত করতে বাধ্য করেছিল। তবে বৃহস্পতিবার আবার শুরু হয়ে লং মার্চ। ইসলামাবাদ এবং রাওয়ালপিন্ডিতে অশান্তি শুরু হয়েছিল গত কয়েক দিন ধরেই। কিন্তু প্রথম টেস্টের ভেন্যু বহালই রেখেছে পাকিস্তান।

সূত্রের মতে, পিসিবি এবং ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড অবিচ্ছিন্ন যোগাযোগে রেখেছে নিজেদের মধ্যে। সিরিজ নিয়ে পাকিস্তানের সর্বশেষ তথ্য সম্পর্কে আপ টু ডেট রাখা হয়েছে।

রাওয়ালপিন্ডি টেস্ট ১ ডিসেম্বর থেকে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। দ্বিতীয় এবং তৃতীয় টেস্টটি মুলতান এবং করাচিতে অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে।

সূত্র : পাকিস্তানী ডন পত্রিকা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G