অ্যাডভেঞ্চার শো’তে ক্রিকেটারের সারা শরীরে তেলাপোলা-কেঁচো

প্রথম প্রকাশঃ জানুয়ারি ২২, ২০১৯ সময়ঃ ১২:৫১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫১ পূর্বাহ্ণ

চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠির জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো ‘খাতরোঁ কে খিলাড়ি’র চলমান নবম মৌসুম থেকে বাদ পড়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও অভিনেতা শ্রীশান্ত।

গতকাল রোববার রাতে ‘খাতরোঁ কে খিলাড়ি’র পর্বে আবারও ফেরেন ‘ব্যাড ম্যান’ শ্রীশান্ত।

এই পর্বের একটি অংশে মাদাগাস্কারের তেলাপোকা ও কেঁচো নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে অংশ নেন শ্রীশান্ত, রিধিমা পণ্ডিত ও পুনিত পাঠক।

বিছানার ওপর প্রতিযোগীদের শুইয়ে দিয়ে শেকল দিয়ে বেঁধে রাখা হয়। এর পর তাঁদের গায়ে ঢেলে দেওয়া হয় অসংখ্য তেলাপোকা ও কেঁচো। প্রতিযোগীদের করণীয় ছিল, ঐ অবস্থায় মাথার কাছে রাখা বক্সে তেলাপোকা ও কেঁচোগুলো তুলে রাখা। অবশ্য হাত খোলা ছিল।

শ্রীশান্ত এ সময় শান্ত ছিলেন। বেশ সাফল্যের সঙ্গেই তাঁর কাজ শেষ করেন তিনি। কিন্তু কাজ শেষে তিনি চেঁচামেচি শুরু করেন।
শ্রীশান্ত রেগেমেগে বলতে থাকেন, কেন তাঁকে মুক্ত করতে কেউ এগিয়ে এলো না। রিধিমা ও অন্য প্রতিযোগিরা তাঁকে শান্ত হতে বলেন। আরো বলেন, ক্লিনিং টিম আসছে। তখন তিনি আরো রেগে গায়ে জড়িয়ে থাকা তেলাপোকা-কেঁচো ঝাড়তে থাকেন। চিৎকার করে বাতাসে হাত-পা ছুঁড়তে থাকেন। আর এ বিব্রতকর পরিস্থিতি তৈরি করে অন্য প্রতিযোগীদের অস্বস্তিতে ফেলেন শ্রীশান্ত। একই পর্বের আরেকটি প্রতিযোগিতায় ব্যর্থ হন শ্রীশান্ত।

পরে অবশ্য শ্রীশান্ত বলেছেন, এই অভিজ্ঞতা তাঁর প্রাপ্তি।

যা হোক, বিগ বসেও মেজাজ হারানোর কারণে সমালোচনার মুখে পড়েছিলেন শ্রীশান্ত। যদিও দারুণ পারফর্ম করে রানারআপ হন তিনি। তবে একই কাণ্ড করে এই শো থেকে বিদায় নিলেন শ্রীশান্ত। সূত্র : ডিএনএ

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G