জাতীয় পার্টিতে যোগ দিলেন কামাল উদ্দিন

প্রকাশঃ অক্টোবর ২২, ২০১৬ সময়ঃ ৫:২৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৬ অপরাহ্ণ

monjuজাতীয় পার্টিতে (মঞ্জু) যোগ দিয়েছেন মো. কামাল উদ্দিন। দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

এ উপলক্ষে শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেপি মহানগর শাখার আহ্বায়ক মোহাম্মদ আজাদ দোভাষ। তিনি বলেন, সংবাদ সম্মেলনের মাধ্যমে কামাল উদ্দিন আমাদের দলে যোগদান করেছেন। আমরা তার রাজনীতিতে আগমন এবং দলে যোগ দেওয়ায় চেয়ারম্যানের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী সোমবার একটি অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রাম আসবেন দলের চেয়ারম্যান আনোয়ার হোসেন (মঞ্জু)। ঐ অনুষ্ঠানে যোগদানের আগে জাতীয় পার্টি নগর শাখাকে ১৪ দলের সঙ্গে সমন্বয় করে সাংগঠনিক তৎপরতা বাড়াতে চট্টগ্রাম সার্কিট হাউসে দলের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করবেন।

বন ও পরিবেশমন্ত্রী হিসেবে দলের চেয়ারম্যানকে সফল দাবি করে মোহাম্মদ আজাদ দোভাষ বলেন, এই সফলতাকে দলীয়ভাবে ধরে রাখতে নগর শাখাকে সাংগঠনিকভাবে প্রচার ও প্রসারের উদ্যোগ নিয়েছি। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের অন্যতম সংগঠক মো.কামাল উদ্দিন জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।

কালাম উদ্দিন দীর্ঘদিনের সাংগঠনিক যোগ্যতা ও মেধাকে কাজে লাগিয়ে চট্টগ্রামের উন্নয়ন তথা জাতীয় উন্নয়নে দলের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত কামাল উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আমি চট্টগ্রামের উন্নয়নে বিভিন্নভাবে কাজ করছি। সমাজসেবার কাজও করেছি। কিন্তু এখন বুঝলাম রাজনীতি ছাড়া সামনের দিকে এগুনো অবম্ভব। এজন্যই আমি রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে আনোয়ার হোসেন মঞ্জু একজন সৎ ও আদর্শবান রাজনীতিক। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টিতে যোগ দিলাম।

চট্টগ্রামের উন্নয়ন ও সমস্যা নিয়ে কাজ করবেন বলেও আশ্বাস দেন তিনি।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G