শিগগিরই ডাক আসবে: নজরুল

প্রকাশঃ এপ্রিল ২৩, ২০১৭ সময়ঃ ৪:৪৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৪৮ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

শিগগিরই ‘শান্তিপূর্ণ গণতান্ত্রিক লড়াইয়ের ডাক’ আসবে জানিয়ে সমমনা দলগুলোকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকাস্থ সিরাজগঞ্জ ছাত্রদলের সাবেক নেতাদের ডাকে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা জানান।

বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুকে কারাগারে পাঠানোর প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।

জনগণ পরিবর্তন চায় এবং বিএনপিকেই তারা ‘বিকল্প’ মনে করে দাবি করে নজরুল ইসলাম খান বলেন, “বিএনপি ও অন্যদলগুলো, সবার কাছে আমি বলব, এটা আমাদের অনিবার্য দায়িত্ব হয়ে পড়েছে। প্রয়োজনে ঝুঁকি নিয়ে সাহসিকতার সাথে খালেদা জিয়ার নেতৃত্বে আমাদেরকে লড়াইয়ের ময়দানে নামতে হবে। ”

বিএনপির নেতা আরও বলেন, “সেই প্রক্রিয়া শুরু হয়েছে। সাংগঠনিকভাবে দলকে আরও সংহত করার চেষ্টা হচ্ছে। আমি বিশ্বাস করি, শিগগিরিই ডাক আসবে। সবার কাছে আমার অনুরোধ, প্রস্তুতি নিন সেই গণতান্ত্রিক লড়াইয়ের অংশগ্রহণ করার জন্য। সেই লড়াই হবে বিজয়ের লড়াই। ”

তিনি বলেন, ‘‘জনগণ যে কষ্টে আছে, তার গণতান্ত্রিক অধিকার ক্ষুণ্ন করা হচ্ছে, জিনিসপত্রের দাম যে হারে বাড়ছে, চাল-ডাল-নুনের দাম যে হারে বাড়ছে, সাধারণ মানুষ চলতে পারছে না। তারা পরিবর্তন চাইছে। ”

বিএনপির সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আবদুল খালেকসহ ঢাকায় সিরাজগঞ্জের সাবেক ছাত্র দলনেতারা নেতারা আলোচনা সভায় বক্তব্য দেন।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G