বরগুনার আমতলীতে আ’লীগের ৫০ নেতা-কর্মীর বিএনপিতে যোগ দিল

প্রকাশঃ নভেম্বর ১৯, ২০২২ সময়ঃ ৩:৪৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৩ অপরাহ্ণ

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা ও সাবেক ইউপি সদস্য আলতাফ হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগের ৫০ জন নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন।

তারা বৃহস্পতিবার, ১৭ নভেম্বর রাতে আমতলী উপজেলা বিএনপির কার্যালয়ে উপস্থিত থেকে বিএনপির সদস্য পদ নেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন ফকির, সদস্য সচিব তুহিন মৃধা, যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন খাঁন, ইলিয়াস খাঁন, সদস্য এইচ.এম. দেলোয়ারসহ পৌর বিএনপি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ বিষয়ে চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা বলেন, ‌‌আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ করেছি, কিন্তু মূল্যায়ন পাইনি। সাধারণ মানুষের অধিকার হরণসহ আওয়ামী লীগের দুঃশাসন আর মুখ বুঝে সহ্য করতে না পেরে আমি আমার অর্ধশত নেতাকর্মীকে নিয়ে স্বেচ্ছায় বিএনপিতে যোগ দিয়েছি। আমাকে কেউ জোর করেনি।

উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন ফকির বলেন, ‌আজ যারা অপশাসনের বিরুদ্ধে কথা বলার জন্য, মানুষের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়েছেন, তাদের আমি সাধুবাদ জানাই। তাদের সুখে-দুঃখে সর্বদা পাশে থাকব বলে অঙ্গীকার করছি।

এ বিষয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ মেনে আওয়ামী লীগ করেন, তারা কখনো দল বদলাতে পারেন না। মূলত এরা সুযোগ সন্ধানী। কখনো এই দলে আবার কখনো ওই দলের সঙ্গ দেওয়াই এদের কাজ। এরা নিজেদের স্বার্থে দলকে ব্যবহার করে। নতুন স্বার্থে নতুন দলে যোগ দেয়।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
20G