WordPress database error: [Disk full (/tmp/#sql_1df056_0.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT COLUMN_NAME FROM INFORMATION_SCHEMA.COLUMNS WHERE table_name = 'sdsaw42_hsa_plugin' AND column_name = 'hsa_options'


Warning: mysqli_num_fields() expects parameter 1 to be mysqli_result, bool given in /var/www/vhosts/protikhon.com/httpdocs/wp-includes/wp-db.php on line 3547

WordPress database error: [Duplicate column name 'hsa_options']
ALTER TABLE sdsaw42_hsa_plugin ADD hsa_options VARCHAR(2000) NOT NULL DEFAULT ''

সেভেন মার্ডারঃ শুনানি ৮ জুলাই সেভেন মার্ডারঃ শুনানি ৮ জুলাই

সেভেন মার্ডারঃ শুনানি ৮ জুলাই

প্রকাশঃ জুন ৮, ২০১৫ সময়ঃ ২:০৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:০৮ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি:

7-murdersনারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সেভেন মার্ডারের ঘটনায় একটি মামলার চার্জশিটের বিরুদ্ধে নারাজি আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম শফিকুল ইসলামের আদালতে সোমবার সকালে এ শুনানি অনুষ্ঠিত হয়।

অভিযুক্ত সাবেক র‌্যাব কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এমএম রানাসহ ৩৫ আসামির উপস্থিতিতে শুনানি শেষে আদালত ৮ জুলাই আদেশ প্রদানের দিন ধার্য করেছেন।

সাত খুনের ঘটনায় নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে একটি মামলা করেন। এ মামলায় ৬ জনের নাম উল্লেখ করা হয়।

অন্যদিকে, এ্যাডভোকেট চন্দন সরকার হত্যা মামলার বাদী ছিলেন চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল। এ মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছিল।

গত ৮ এপ্রিল মামলার তদন্তকারী সংস্থা গোয়েন্দা পুলিশ দুটি মামলায় কাউন্সিলর নূর হোসেন ও র্যা বের চাকরিচ্যুত তিন কর্মকর্তাসহ ৩৫ জনকে অভিযুক্ত করা হয়। তবে বিউটির মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে এজাহারভুক্ত ৫ আসামিকে।এ ঘটনায় গত ১১ মে আদালতে সেলিনা ইসলাম বিউটি চার্জশিটের বিরুদ্ধে নারাজি দেন।

বিউটির আইনজীবী সাখাওয়াত হোসেন খান জানান, ত্রুটিপূর্ণ চার্জশিট ও এজাহারভুক্ত ৫ আসামিকে অব্যাহতি দেয়ায় নারাজি দেয়া হয়েছে। সোমবার শুনানিতে নারাজির পক্ষে যুক্তিতর্ক তুলে ধরা হয়েছে।

আগামী ৮ জুলাই আদালত পরবর্তী শুনানি ও আদেশ প্রদানের দিন ধার্য করেছেন।

 

প্রতিক্ষণ/এডি/নূর/বাদল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
20G