২০২২ নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল ঘোষণা 

প্রথম প্রকাশঃ নভেম্বর ১২, ২০২২ সময়ঃ ১০:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৮ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

২০২২ সালের শেষ ভাগে বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে যাবে। এটা টাইগার মহিলাদের ক্রিকেট চ্যাম্পিয়নশিপের অধীনে দলের জন্য প্রথম আইসিসি এফটিপি সফর বলে জানিয়েছে বিসিবি। সফরে মহিলা দল নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি টি-২০ আর ৩টি ওডিআই ম্যাচ খেলবে।

এ সফরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিউজিল্যান্ড বিপক্ষে জাতীয় মহিলা দল ঘোষণা করেছে। এটি হবে মহিলা ক্রিকেট চ্যাম্পিয়নশিপের (সংস্করণ ৩) অধীনে আইসিসি মহিলা এফটিপি সফরের মহিলা দলের প্রথম ম্যাচ।

২৪ নভেম্বর দেশত্যাগ করে ২৬ নভেম্বর নিইজিল্যান্ডে পা রেখে মহিলা দল ২ ডিসেম্বর সিরিজের প্রথম টি২০ খেলতে নামবে। দ্বিতীয় টি২০ ৪ আর ৭ ডিসেম্বর ৩য় টি২০ অনুষ্ঠিত হবে।

৯ ও ১০ অনুশীলন সেরে ১১ ডিসেম্বর খেলতে সিরিজের প্রথম ওডিআই, ১৪ আর ১৭ দ্বিতীয় ও তৃতীয় ওডিআই শেষ করে দল দেশের উদ্দেশ্যে রওনা হবে ১৮ ডিসেম্বর।

বিসিবি ঘোষিত মহিলা ক্রিকেট স্কোয়াড

নিগার সুলতানা জোতি (ক্যাপ্টেন), শারমিন আক্তার সুপ্তা, ফারগানা হক পিংকি, রুমানা আহমেদ, রিতু মনি, লতা মন্ডল, সালমা খাতুন, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, জাহানারা আলম, ফাহিমা খাতুন, শানজিদা আক্তার মগলা, ফারিহা ইসলাম ত্রিসনা, মারুফা আক্তার। রাবেয়া, দিলারা আক্তার, দিশা বিশ্বাস।

সূত্র : বিসিবি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G