আজ কেমন যাবেঃ ২৪ ডিসেম্বর

প্রকাশঃ ডিসেম্বর ২৪, ২০১৫ সময়ঃ ৮:১৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১২ অপরাহ্ণ

িআাাাা

আজ বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০১৫। কেমন যাবে আজকের দিনটি আপনার? জেনে নিন আজকের দিনের রাশিফল দেখে। 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) কারো কাছ থেকে কোনো আপ্যায়নের সুযোগ পাবেন। আজ বাইরে কোথাও খেতে যাবার যোগ রয়েছে। খুচরা দোকানদারদের ভালো বেচাকেনার সম্ভাবনা। বকেয়া টাকা আদায় হওয়াতে আর্থিক সংকটের অবসান আশা করা যায়। আজ খাদ্য বিক্রেতা ও পল্ট্রি ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল 

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) আপনার মানসিক জোড় বৃদ্ধি পাবে। সরকারী চাকরীজীবীরা নতুন কোনো কাজের দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় ভালো লাভের আশা করা যায়। আপনার উপস্থিত বুদ্ধি ও কর্মদক্ষতা দিয়ে কোনো সমস্যার দ্রুত সমাধান করতে পারবেন। রাজনৈতিক কর্মকান্ডে সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪
পাথর: পান্না 

মিথুন (২২ মে – ২১ জুন) আজ আপনার শত্রুরা আপনাকে ক্ষতি করার চেষ্টা করবে। চাকরীজীবীরা সহকর্মীদের সাহায্যে কোনো ঝামেলার হাত থেকে বেঁচে যাবেন। ব্যবসায় অধিনস্ত কর্মচারীর সততার জন্য বড় ক্ষতি হতে রক্ষার যোগ দেখা যায়। আজ অগ্নি থেকে কোনো ক্ষয়ক্ষতি হবার প্রবল আশঙ্কা রয়েছে। রাগ ও জেদ না করাই ভালো।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
পাথর: পোখরাজ 

কর্কট (২২ জুন – ২২ জুলাই) আজ আপনার আয় উন্নতি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ রয়েছে। কারো সহায়তায় নতুন কোনো ঠিকাদারী কাজ পেতে পারেন। বন্ধুর বিয়ে নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। বড় ভাই-বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবার সম্ভাবনা প্রবল। চাকরীজীবীদের আর্থিক সঙ্কট দূর হবার কথা।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
পাথর: মুক্তা 

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) আজ বেকার যুবক যুবতীদের কর্ম লাভের যোগ বলবান। চাকরী সংক্রান্ত পরীক্ষায় ভালো করতে পারেন। আপনার সাহস বৃদ্ধি পাবে। সরকারী কর্মচারীদের ভালো কোনো বদলী হবার সম্ভাবনা রয়েছে। আজ বেসরকারী চাকরীজীবীদের নতুন দায়িত্ব লাভে প্রভাব বৃদ্ধির সুযোগ রয়েছে। আজ রাজনৈতিক কর্মকান্ডে ভালোই অগ্রগতি হবে।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
পাথর: চুন্নি ও প্রবাল 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আপনার বিদেশ গমনের যোগ প্রবল। ভিসা সংক্রান্ত জটিলতার অবসান হয়ে যাবে,আজ মেডিক্যেল টেষ্ট করতে যেতে পারেন। আজ আপনার ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। আজ তীর্থে গমনেচ্ছুকদের যাত্রা ভালো হবে।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
পাথর: পান্না 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আজ ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে একটু সতর্ক থাকবেন। কোনো কিস্তির টাকা পরিশোধের ক্ষেত্রে সতর্ক হতে হবে। কাজ কর্মে অবসাদ আপনার কাজের গতিকে কমিয়ে দেবে। দূর থেকে কোনো প্রিয়জনের অসুস্থতার খবর পেতে পারেন। আজ জাতিকাদের পৈত্রিক সম্পদ লাভের যোগ প্রবল। বীমা বিক্রয় প্রতিনিধিদের ভালো আয়ের সুযোগ রয়েছে।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২
পাথর: হীরা-পান্না

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ আপনার বিনিয়োগের লাভ দেখতে পাবেন। ব্যবসায় হঠাৎ করে ভালো বেচাবিক্রি হবার সম্ভাবনা। আজ স্বামী-স্ত্রী কোথাও বেড়াতে যেতে পারেন। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। যৌথ মূলধনি কারবারের লাভবণ্টন হবার সম্ভাবনা। শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল থাকতে পারে। বিনোদন ভ্রমনের যোগ রয়েছে।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
পাথর: প্রবাল ও চুন্নি

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আপনার কোনো মূল্যবান দ্রব্য চুরি হয়ে যাবার ভয় রয়েছে। শারীরিক অবস্থার অবনতি হতে পারে। হঠাৎ করে পেটের পীড়া বা রক্ত আমাশায় ভুগতে পারেন। স্ট্রোকের রুগীদের সাবধানে চলাফেরা করা উচিৎ। আজ কারো সাথে রাগ বা জেদ করলে ফল ভালো হবে না। ব্যয় সংকোচনের চেষ্টা করুন। আজ কাজের লোকদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
পাথর: পোখারাজ 

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ইন্টেরিয়র ডিজাইনার ও পোশাক ডিজাইনাররা আজ ভালো করবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি খুবই ভালো। আজ কাউকে মনের কথা বলতে চাইলে দেরি না করে বলে ফেলুন। সন্তানের জন্য কেনাকাটায় ব্যস্ত থাকতে পারেন। আজ শিল্পী ও সাহিত্যিকদের সম্মান লাভের যোগ রয়েছে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আজ পরিবারে কোনো ধর্মিয় অনুষ্ঠানের যোগ দেখা যায়। মায়ের শরীর স্বাস্থ্যের উন্নতি হবে। প্রত্যাশা অনুযায়ী কাজ হওয়াতে মনে আনন্দ থাকবে। কারো সাথে সম্পত্তি সংক্রান্ত কোনো চুক্তি করার আগে সতর্ক থাকবেন। আপনার বাহন সংক্রান্ত ঝামেলায় কিছুটা ব্যায় বাহুল্য দেখা দেবে। গৃহ নির্মাণ ও সংস্কারের কাজে হাত দিতে পারেন।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
পাথর: নীলা 

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কোনো গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। আজ আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। কারো সাথে কোনো নতুন যোগাযোগে লাভবান হবেন। ছোট ভাইয়ের বিয়ের আয়োজনে ব্যস্ত হতে পারেন। বিদেশ থেকে কোনো বিয়ের প্রস্তাব আসতে পারে। আজ কাজ কর্মে প্রতিবেশীর সাহায্য পাবার কথা। বস্ত্র ব্যবসায়ীদের ভালো লাভ হবে।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
পাথর: রক্তমুখী নীলা 

প্রতিক্ষণ/এডি/জেবিএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G