ঐশ্বিক ঐশী

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ১৯, ২০১৭ সময়ঃ ৮:১২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:১১ পূর্বাহ্ণ

সিফাত তন্ময়

oyshee

পুরো নাম ফাতিমা তুয্ যোহরা ঐশী, খুব অল্প সময়েই জনপ্রিয়তায় পৌছে গিয়ে স্টেজ, অ্যালবাম ও প্লেব্যাকে বর্তমানে পার করছেন দারুণ ব্যস্ত সময় । ২০১২ সালে, বলা যায় খুব অল্প বয়সেই হৃদয় খানের হাত ধরে সংগীত জগতে আত্মপ্রকাশ  ঐশীর; এর পর আর থেমে থাকতে হয়নি নিজ প্রতিভা রশ্নি ছড়িয়ে এগিয়ে চলেছেন দুর্দান্ত গতিতে । আরো আলোচলায় আসেন এয়ারটেল স্পটলাইট’ শীর্ষক আয়োজনে পবন দাস বাউলের গাওয়া বিখ্যাত গান ‘দিল কি দয়া হয় না’ গানটি দিয়ে। এর মধ্যেই প্রকাশ করে ফেলেছেন ঐশী এক্সপ্রেস এবং ঐশী মায়া এবং ঐশী হাওয়া নামক তিনটি অ্যালবাম ।

oyshee_2গত বছরে প্লেব্যাকেও করেছেন অভিষেক, এরই মধ্যে গেয়েছেন ২০টি চলচ্চিত্রে, সম্প্রতি গাইলেন ‘গহিন বালুচর’, ‘পাষাণ’, ‘দাগ’, ‘অন্তরজ্বালা’, ‘ভ্রমর’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘হারজিৎ’  ‘জেদি’, ও  ‘আলতাবানু’ ছবিতে। ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশ পেয়েছে ঐশীর সাতটি গান । এর মধ্যে ডিজে রাহাতের সংগীতেই গেয়েছেন তিনটি। পংকজ, আরফিন রুমি, তানজীব সরোয়ার ও বিবেকের সংগীতে আরো চারটি গান। নিজের সাম্প্রতিক এসব কাজ নিয়ে প্রতিক্ষণ ডট কমের সাথে কথা বলেন ঐশী।” সব গানই আমার পছন্দের। ডিজে রাহাতের গানে রক, সফট মেলোডি আছে।

আরফিন রুমি ভাইয়ের গানটি আগে একটা অনুষ্ঠানে গেয়েছিলাম আমরা। গানের কথা খুবই সহজ, ওই অনুষ্ঠানেই সবার মুখস্থ হয়ে গিয়েছিল। সবাই আমাদের সঙ্গে গেয়েছে। তানজীবের গানটিও বেশ ভালো। আসলে সবার টেস্ট আলাদা, কেউ রক করে, কেউ সফট করে । আমার সবই পছন্দের। যেমন পঙ্কজ চাচ্চুর গানটি কোনো ধাঁচেই পড়ে না, ডিফারেন্ট একটা ফ্লেভার। দর্শক শুনে কিন্তু মজা পাবে’, বললেন ঐশী।

এছাড়াও বিটিভিতে আজ রাত দশটার ইংরেজী সংবাদের পর পরিবর্তন নামক একটি ম্যাগাজিন আরফিন রুমীর সাথে দোনামনা’ শিরোনামের একটি গানে দেখা যাবে ঐশীকে । ঐশি বলেন, ‘দোনামোনা’ গানটি আরফিন রুমি ভাইয়ের সঙ্গে আমার একটি ডুয়েট গান। গানটি আঞ্জাম মাসুদ পরিচালিত বিটিভি’র পরিবর্তন অনুষ্ঠানের জন্য করা হয়েছে। এবং লেজার ভিশনের ব্যানারে দেহবাজী এলবামে প্রকাশ পেয়েছে। পরিবর্তন অনুষ্ঠানে দর্শকের সামনে পারফর্ম করে সবার যে ফিডব্যাক পেয়েছি তাতে বুঝা যাচ্ছে গানটি দর্শক শ্রোতারা অনেক সহজ সুন্দর ভাবে নিচ্ছেন এবং আশা করছি গানটি খুব ভালো একটি অবস্থানে যাবে।

 

প্রতিক্ষণ/এডি/এস.টি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G