বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোটের আন্দোলন স্থগিত

প্রথম প্রকাশঃ জানুয়ারি ২৮, ২০১৫ সময়ঃ ১০:১৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রতিক্ষণ ডটকম

IMG_0268আগামীতে বাংলাদেশে আর কোনো ভারতীয় সিনেমা আমদানি করা হবে না এ মর্মে তথ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার আশ্বাস মিলেছে দাবি করে চলমান আন্দোলন স্থগিত ঘোষণা করেছে বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোট ।

বাংলাদেশের প্রেক্ষাগৃহে হিন্দি ছবি প্রদর্শনের প্রতিবাদ জানিয়ে গত কয়েকদিন ধরে আন্দোলন করে আসছিলো চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলো ।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি শাকিব খান, সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও পরিচালক সমিতির মহাসচিব ‍মুশফিকুর রহমান গুলজার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনী কার্যালয়ে এ কথা জানান ।

একই সঙ্গে ধর্মঘট তুলে নিয়ে আজ থেকে আবারো চলচ্চিত্র সংশ্লিষ্ট সব কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত নিয়েছে তারা । এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সহ-সভাপতি ও ঐক্যজোট নেতা সোহানুর রহমান সোহান ।

সোহান বলছেন, তথ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার আশ্বাস পেয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। আমাদের বিশ্বাস বাংলা চলচ্চিত্রকে ধ্বংস করার জন্য আমদানি করা ভারতীয় সিনেমার বিরুদ্ধে সরকার খুব শীঘ্রই কোনো পদক্ষেপ নেবে । আমরা তাই আন্দোলন স্থগিতের সিদ্ধান্ত নিয়েছি ।

 

প্রতিক্ষণ/এডি/আকিদুল ইসলাম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G