চুয়েট প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রথম প্রকাশঃ এপ্রিল ২২, ২০১৫ সময়ঃ ১:১৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩১ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

cuetচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সম্মেলন ও সাধারণ সভা গত ১৭ এপ্রিল রাজধানীর পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিআইটি, চট্টগ্রাম-এর প্রাক্তন পরিচালক অধ্যাপক সৈয়দ মতিনুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের প্রাক্তন ভাইস চ্যান্সেলর অধ্যাপক মুহাম্মদ মোজাম্মেল হক, প্রাক্তন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. শ্যামল কান্তি বিশ্বাস, বর্তমান ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম এবং প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় চুয়েটের প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী খান আতাউর রহমান সান্টু এবং চুয়েট থেকে পাস করা বিপুল সংখ্যক নবীণ-প্রবীণ প্রকৌশলীসহ তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।  cuet-3

অনুষ্ঠানে অতিথিগণকে প্রাক্তন ছাত্র সমিতির পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

এছাড়া চুয়েটে দায়িত্ব পালনকালে গৌরবময় ভূমিকার জন্য কৃতজ্ঞতার নিদর্শনস্বরূপ ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলমকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিআইটি, চট্টগ্রাম-এর প্রাক্তন পরিচালক অধ্যাপক সৈয়দ মতিনুর রশিদ, চুয়েটের প্রাক্তন ভাইস চ্যান্সেলর অধ্যাপক মুহাম্মদ মোজাম্মেল হক এবং প্রাক্তন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. শ্যামল কান্তি বিশ্বাসকে বিশেষ স্মারক ক্রেস্ট উপহার প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়েটের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি প্রকৌশলী মো: কবির আহমেদ ভূঞা।

প্রতিক্ষণ/এডি/তপু

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G