ছাত্রলীগ নেতার উপর ছাত্রীদের হামলা

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ১০, ২০১৫ সময়ঃ ৮:০১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:০৩ অপরাহ্ণ

chatrolegueছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল কবির রাহাতের উপর হামলা চালিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগ নেত্রী নদী ও তার দল।

মঙ্গলবার দুপুরে রাজধানীর শাহবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিশিতা ইকবাল নদী অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছিলেন। তার ব্যক্তিগত বিষয় নিয়ে বিভিন্ন সময়ে আপত্তিকর মন্তব্য করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে নদী তার ৩০ থেকে ৩৫ জন অনুসারী নিয়ে শাহবাগে অবস্থান করছিলেন। এসময় ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত টিএসসি থেকে রিক্সাযোগে শাহবাগের দিকে আসার সময় কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সামনে তার গতিরোধ করে নদী। এসময় তাকে রিক্সা থেকে নামিয়ে শার্টের কলার ধরে টানাহেচড়া করে নদী ও অনুসারীরা।

ছাত্রলীগ নেত্রী নদী উত্তেজিত হয়ে জানতে চান কেনো তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এসময় নদীর অনুসারীরা রাহাতের উপর হামলা চালায়।

এরই মধ্যে কৌশলে কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির দিকে দৌড়ে পালিয়ে যান রাহাত। পেছন থেকে ছাত্রীরা তাকে ধাওয়া করে। কিন্তু পরে তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, রাহাতকে না পেয়ে বিক্ষুদ্ধ ছাত্রীরা তার অনুসারী ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুব আলমের উপর হামলা চালায়। এতে মাহবুব আলম গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল কবির রাহাত সাংবাদিকদের কাছে তাকে গতিরোধ করার কথা স্বীকার করেছেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G