বিশ্বকাপ জয়ের চাপ মেসির ওপর কতটা?

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১৩, ২০২২ সময়ঃ ৭:৩৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩৩ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

লুসাইলের স্টেডিয়ামে রাত ১টায় সেমি ফাইনালের যুদ্ধের কেন্দ্রবিন্দুতে মেসি। লুসাইল স্টেডিয়ামে নেদারল্যান্ডস এবং আর্জেন্টিনার মধ্যকার কোয়ার্টার ফাইনালে রেফারিদের বিতর্ক এবং উত্তপ্ত বাকবিতণ্ডায় ১৭টি হলুদ কার্ড দেখেন। যাইহোক, সবচেয়ে আশ্চর্যের বিষয় ছিল মেসিকে অনেক দ্বন্দ্বের কেন্দ্রবিন্দুতে দেখা, খোলাখুলিভাবে ঠাট্টা-বিদ্রূপ করা, ডাচ খেলোয়াড়দের সাথে তর্ক করা এবং চূড়ান্ত বাঁশি বাজানোর পরেও।

মেসি নেদারল্যান্ডসের বিরুদ্ধে অস্বাভাবিক ক্ষোভের ঝলক দেখিয়েছিলেন। সে ম্যাচে ডাচ ম্যানেজার এবং খেলোয়াড়কে উপহাস করা ছিল। শেষ সময়ে অধরা বিশ্বকাপ ট্রফি থেকে দুই জয় দূরে লিওনেল মেসি।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে শুরু করে লা লিগা এবং কোপা আমেরিকা পর্যন্ত ট্রফি জিতেছেন আর্জেন্টিনার এই মেস্ট্রো। কিন্তু ৩৫ বছর বয়সে এটি সম্ভবত তার শেষ বিশ্বকাপ এবং ফুটবলে সবচেয়ে লোভনীয় ট্রফি জেতার শেষ সুযোগ। অধরা ট্রফি জেতার চাপ কি সাধারণত মৃদু স্বভাবের এই ফরোয়ার্ডের ওপর বর্তায়?

নাহুয়েল মোলিনার হয়ে আর্জেন্টিনার প্রথম গোলে সহায়তা করেন মেসি এবং তারপর পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন। আর্জেন্টিনা ২-০ তে এগিয়ে থাকা সত্ত্বেও, মেসি নেদারল্যান্ডসের ম্যানেজার লুই ভ্যান গাল এবং সহকারী ব্যবস্থাপক এডগার ডেভিডসের কাছে দৌড়ে যান এবং তাদের দিকে তাকিয়ে গোল উদযাপন করেন।

সূত্র : আল-জাজিরা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G