বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ হারালেন ভাড়াটে !

প্রকাশঃ অক্টোবর ২৩, ২০২০ সময়ঃ ৯:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৫১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ফায়েজ আহমেদ (৪২) নামে এক ভাড়াটের।

শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির মিছির আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফায়েজ আহমেদ পেশায় মাছ বিক্রেতা এবং মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী রোজিনা আক্তার বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন। পরে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানান, ফায়েজ ও তার পরিবার ৩ বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ি এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনার জন্য ব্যবসা মন্দ থাকার কারণে ৭ মাসের ঘরভাড়া বকেয়া জমে যায়।

সময়মতো ঘরভাড়া দিতে না পারায় এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথাকাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘরভাড়া ৭ হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে ৪ হাজার টাকা প্রদান করেন।

উম্মে কুলসুম ঘরভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। এক পর্যায়ে শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের কথা কাটাকাটি হয়।

উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করেন। এ সময় তাদের কিল-ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুইয়া জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
20G