বিএনপির সংসদ সদস্যরা শপথ গ্রহণ না করে ভুল করেছে

প্রকাশঃ জানুয়ারি ৪, ২০১৯ সময়ঃ ১:৪১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৪১ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছিল, এবার পার্লামেন্ট অধিবেশনে যোগ না দিলে একই ব্যর্থতা আর ভুলের চোরাবালিতে তাদের আটকে থাকতে হবে।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত সংসদ সদস্যরাও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

নতুন সংসদের ব্যাপারে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের অবস্থান বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছিল, এবার তাদের সংসদ সদস্যরা শপথ না নিয়ে একই ভুল করেছে।’

শপথ নেওয়া ও সংসদ অধিবেশনে যোগ দেওয়ার ব্যাপারে বিরোধী পক্ষকে আমন্ত্রণ জানানো হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকেও আমি আমন্ত্রণ করেছিলাম। জনগণ যে রায় দিয়েছে, যেটুকু রায় দিয়েছে, এটা তাদের সম্মান করা উচিত।’

‘সেটা তারা যখন সম্মান করতে ব্যর্থ, তারা সেই ব্যর্থতার বৃত্তে তাদের আটকে থাকতে হবে বারে বারে। এবার যদি একই ভুল করে, পার্লামেন্ট অধিবেশনেও যদি না আসে, তাহলে এই ব্যর্থতা আর ভুলের চোরাবালিতে তাদের আটকে থাকতে হবে,’ বলেন ওবায়দুল কাদের।

প্রতিক্ষণ/এডি/শন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

মার্চ ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
20G