৯৯৯ এ কল দিয়ে আত্মহত্যা প্রচেষ্টাকারী যুবককে উদ্ধার

প্রকাশঃ জুন ২৮, ২০২১ সময়ঃ ১২:৩৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৩৬ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের করিমগঞ্জ ফায়ার সার্ভিস আত্মহত্যা প্রচেষ্টাকারী এক যুবককে উদ্ধার করেন ৯৯৯ নম্বর থেকে কল পেয়ে ।

রবিবার (২৭ জুন) সকাল সাড়ে দশটায় একজন কলার কিশোরগঞ্জের করিমগঞ্জ থানাধীন গুণধর ইউনিয়নের ইন্দাচুল্লী গ্রাম থেকে ফোন করে জানান, তাদের গ্রামে একটি রেইনট্রি গাছের ডালে ফাঁসির দড়ি গলায় পরে এক যুবক বসে আছে। তারা অনেক অনুরোধ করেছিলেন কিন্তু সে কিছুতেই তাদের কথা শুনছিল না। উপরন্তু হুমকি দিচ্ছিল কেউ যদি গাছে উঠার চেষ্টা করে তবে তিনি লাফ দেবেন।

৯৯৯ কতৃপক্ষ তাৎক্ষণিকভাবে বিষয়টি করিমগঞ্জ ফায়ার সার্ভিসে জানিয়ে অবিলম্বে উদ্ধারে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়।

সংবাদ পেয়ে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল অনতিবিলম্বে ঘটনাস্থলে যায়। এ বিষয়ে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের লিডার ফারুক আহমেদ জানান, তারা ঘটনাস্থলে গিয়ে যুবককে বোঝানোর চেষ্টা করছিলেন কিন্তু যুবক হুমকি দিচ্ছিলেন তাদের চলে যেতে, নইলে গাছ থেকে লাফ দেবেন। একপর্যায়ে ঐ যুবক গাছ থেকে লাফ দেন, কিন্তু সৌভাগ্যক্রমে তিনি গাছের নিচে পানিতে পড়েন। দ্রুত ফায়ার সার্ভিসের দল যুবককে উঁচু করে ধরে রাখেন এবং তার গলায় লাগানো ফাঁসির দড়ি কেটে দেওয়া হয়।

উদ্ধারকৃত যুবককে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। পরে তাকে পুলিশ করিমগঞ্জ থানায় নিয়ে যায়।

করিমগঞ্জ থানার এস আই কামরুজ্জামান জানান, যুবকের মা-বাবা বেঁচে নেই। তিনি কৃষি শ্রমিক। হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যার চেষ্টা চালান বলে প্রাথমিকভাবে জানা যায়।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
20G