আ. লীগ সম্পর্কে মিথ্যা খবর দেয়া থেকে বিরত থাকতে বললেন সেতুমন্ত্রী

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০২২ সময়ঃ ৪:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২৩ অপরাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কোনো সংঘর্ষ হয়নি বলে দাবি করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যিনি মারা গেছেন তার সঙ্গে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। কতিপয় গণমাধ্যম এনিয়ে ভুল সংবাদ প্রচার করছে। এ সময় গণমাধ্যমকর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আপনারা আওয়ামী লীগ সম্পর্কে মিথ্যা খবর দেয়া থেকে বিরত থাকুন।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর বনানীতে বিআরটিএ’র প্রধান কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের ২৯তম সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সুনামগঞ্জে দলীয় সম্মেলনে সংঘর্ষে একজনের মৃত্যুর সংবাদ পত্রপত্রিকায় দেখলাম। এটা মিথ্যা সংবাদ, এটা ভুল। এখন আপনারা খবর নিতে পারেন। কী কারণে লোকটার মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে দলের বিবদমান দুই পক্ষে সংঘর্ষ হয়। এতে ঢিলের আঘাতে আজমল হোসেন চৌধুরী ওরফে আরমান (৩৫) নামে একজন মারা যান। আহত হন অর্ধশত ব্যক্তি। সংঘর্ষ চলাকালে নিহত ব্যক্তি সম্মেলনের ধারে কাছেও ছিলেন না দাবি করে কাদের বলেন, ‘তিনি বাড়িতে ছিলেন। বাড়ি থেকে তাকে হাসপাতালে নেয়া হয়েছে। তিনি সেখানে মারা গেছেন। এটাকে এখন বলা হচ্ছে, আমাদের সম্মেলনে মারামারি হয়ে একজন মারা গেছেন। তিনি তো স্ট্রোকে মারা গেছেন। আপনারা খবর নিন।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আমাদের একটা উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে ওখানে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল। কিন্তু পরবর্তীতে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছিল। সম্মেলনের আশপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটেনি।

জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের সভায় রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও  বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
20G