কোহেলীর হোটেল রুমের ভিডিওতে বাইরের লোক! নিরাপত্তা নিয়ে শংকা

প্রথম প্রকাশঃ নভেম্বর ১, ২০২২ সময়ঃ ১০:৫৭ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৭ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক স্পোর্টস

ভারতের ব্যাটসম্যান বিরাট কোহলির হোটেল রুমের ভিডিও শেয়ার করেছে এক অপরিচিত ব্যক্তি। এরপর থেকেই কোহেলীর নিরাপত্তা নিয়ে সমালোচনা তুঙ্গে উঠেছে। তার নিরাপত্তা সম্পর্কে “খুবই বিভ্রান্তিকর” কারণ কোহেলীর হোটেলের রুমে ভিডিওতে একজন অপরিচিত ব্যক্তিকে দেখা গেছে।

ভিডিওটি মূলত সোশ্যাল মিডিয়ায় অন্য কোথাও শেয়ার করা হয়েছে, মনে হচ্ছে কেউ পার্থে কোহেলীর হোটেল রুমে হেঁটে বেড়াচ্ছেন। হোটেল কর্তৃপক্ষ বলেছে একটি তদন্ত চলছে।

ইনস্টাগ্রামে কোহেলী বলেছেন, “আমি এই ধরনের ঘটনায় শংকিত। গোপনীয়তা নিজস্ব ব্যক্তিগত বিষয়। আমি যদি আমার নিজের হোটেল রুমে গোপনীয়তা না রাখতে পারি, তাহলে আমি কি কোন ব্যক্তিগত নিরাপত্তা স্থান আশা করতে পারি? আমি বুঝতে পারি যে ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়দের দেখে খুব খুশি এবং উত্তেজিত হয় এবং তাদের সাথে দেখা করার জন্য উত্তেজিত হয় এবং আমি সবসময় এটির প্রশংসা করি। কিন্তু এখানে এই ভিডিওটি ভয়ঙ্কর এবং এটি আমাকে আমার গোপনীয়তা সম্পর্কে বাইরে প্রচার করেছে।”

ভিডিওটির ক্যাপশন ছিল “কিং কোহেলীর হোটেল রুম”। ,” যোগ করেছেন কোহলি। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের একজন মুখপাত্র বলেছেন: “আইসিসি পার্থে তাদের দলের প্রাক-ইভেন্ট প্রস্তুতির সময়, পার্থে ভারতীয় ভ্রমণকারী দলের সদস্যের গোপনীয়তা আক্রমণের শিকার হওয়াতে হতাশ আইসিসি।

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G