গোড়ালির ইনজুরিতে ইংল্যান্ডের পেসার রিস টপলে ঝুঁকিতে

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৮, ২০২২ সময়ঃ ৭:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪৭ অপরাহ্ণ

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের উদ্বোধনী ম্যাচে বোলার রিস টপলে শনিবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে বাম গোড়ালিতে ইনজুরি আক্রান্ত হন। ইংল্যান্ডের টিম ম্যানেজম্যান্ট জানিয়েছে ইনজুরি বেশ সন্দেহজনক। সোমবার ফিল্ডিং করার সময় বাউন্ডারি রো-তে পা রাখার সময় ২৮ বছর বয়সী পেসার তার গোড়ালিতে আঘাত পান।

তিনি ব্রিসবেন থেকে পার্থ পা রেখেছেন। সেখানে শনিবারের ম্যাচটি অনুষ্ঠিত হবে, তবে ইংল্যান্ড আশাবাদী ইনুজরি গুরুতর নয়। দারুণ ফর্মে থাকা টপলিকে সপ্তাহজুড়ে ফিজিও-র অধীনে রাখা হবে। বাঁ-হাতি টি-টোয়েন্টি এবং একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে তার সেরা পরিসংখ্যান ৩/২২, এবং গ্রীষ্মে ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের রেকর্ড ৬/২৪!

টপলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইংল্যান্ডের সাম্প্রতিক তিনটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন। ওপেনিং বোলারের জায়গাটির ধরে রাখার জন্য ক্রিস ওকস, মার্ক উড, স্যাম কুরান এবং ক্রিস জর্ডান প্রতিযোগিতা করতে হচ্ছে টপলিকে।

টপলি ফিট না হলে ডেভিড উইলিও নির্বাচকদের দৃষ্টিতে আসতে পারেন। তবে আরেক বাঁ-হাতি পেস বোলার টাইমাল মিলস অস্ট্রেলিয়ায় ভ্রমণকারী রিজার্ভ হিসেবে এখন তালিকায় আছেন। যদি টপলির আঘাত গুরুতর প্রমাণিত হয় তাহলে মিলসকে ডাকা হতে পারে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G