ভারতে বিশ্বকাপ উন্মাদনা : নদীতে মেসি-নেইমারের বিশাল কাট আউট

প্রথম প্রকাশঃ নভেম্বর ৪, ২০২২ সময়ঃ ৮:৪৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০০ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ফুটবল নিয়ে ব্রাজিল ও আর্জেন্টিনার রেষারেষির কথা সবারই জানা। এবার ব্রাজিল ভক্তরা সেই নদীর উপরেই বসালেন নেইমারের বিশাল কাট আউট। নদীর উপরে আগে বসানো হয়েছিল লিওনেল মেসির কাট আউট।

কাতার বিশ্বকাপ এগিয়ে আসছে। মেসির এটাই শেষ বিশ্বকাপ। অন্যদিকে ব্রাজিল নির্ভর করে রয়েছে নেইমারের উপর। দুই তারকা শেষ মুহূর্তের তুলির টান দিচ্ছেন। ব্রাজিল ও আর্জেন্তিনার মধ্যে ফুটবল নিয়ে রেষারেষি হলেও দুই তারকা মেসি ও নেইমার কিন্তু একে অপরের দারুণ বন্ধু।

বার্সেলোনায় খেলার সময়ে মেসি, নেইমার ও সুয়ারেজকে বলা হত এমএনএস। বার্সা ছেড়ে এই ত্রয়ী চলে গিয়েছেন অন্য ক্লাবে। মেসি ও নেইমারের জুটি এখনও অক্ষুন্ন রয়েছে। পিএসজির খেলছেন মেসি ও নেইমার। তবে এবার বিশ্বকাপ উন্মাদনার জোয়ারে নদীতে মেসি-নেইমারের বিশাল কাট আউট দেখা মিলল।

ভারতের কেরালা প্রদেশের কোঝিকোড়ের পুল্লাভুর এলাকায় চেরুপুঝা নদীতে কুরুনগাট্টা কাদাভু সেতুর কাছে মেসির একটি ৩০ ফুট উঁচু কাট-আউট লাগানো হয়েছে। এবার পুল্লাভুরের ব্রাজিল ভক্তরা ৪০ ফুটের দীর্ঘ নেইমারের কাট আউট বসিয়েছেন নদীতে।

মেসির কাট আউটের ছবি গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেইমারের ছবি নিয়েও জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কাতার বিশ্বকাপে ২২ নভেম্বর মেসির আর্জেন্টিনা নামছে। নীল-সাদা জার্সিধারীদের প্রতিপক্ষ সৌদি আরব। অন্য দিকে নেইমারের ব্রাজিলের প্রতিপক্ষ সার্বিয়া। ব্রাজিল বিশ্বকাপ অভিযান শুরু করছে ২৫ নভেম্বর।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G