মীনা মিডিয়া এ্যাওয়ার্ডে শীর্ষে একুশে টেলিভিশনের মুক্তখবর

প্রকাশঃ অক্টোবর ২১, ২০১৫ সময়ঃ ১:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

Meena_media_award_2015

গণমাধ্যমে শিশু অধিকার বিষয়ক সংবাদ প্রকাশে অবদান রাখার জন্য মঙ্গলবার রাজধানীর অভিজাত একটি হোটেলে ৪৫ জন গণমাধ্যম কর্মীকে সম্মাননা প্রদান করেছে ইউনিসেফ । এ বছর টানা পঞ্চম বারের মত টেলিভিশন সাংবাদিকতা অনুর্ধ্ব ১৮ ক্যাটাগরিতে প্রথম স্থান লাভ করেছে একুশে টেলিভিশনের শিশু সংবাদ ভিত্তিক অনুষ্ঠান মুক্তখবর । সাংবাদিকতা বিভাগে প্রথম স্থান লাভ করেছে রিপোর্টার সিফাত তন্ময় । দ্বিতীয় স্থান লাভ করেছে মুক্তখবরের অপর রিপোর্টার ইফতিখার উদ্দিন লিমন । এছাড়াও টেলিভিশন সৃজনশীল বিভাগে দ্বিতীয় স্থান লাভ করেছে সিফাত তন্ময় । কাজের ক্ষেত্রে এ সম্মাননা অনেক অনুপ্রেরণা যোগাবে এমনটাই জানায় পুরস্কার বিজয়ী মুক্তখবরের রিপোর্টাররা ।

সাফল্যের ধারাবাহিকতায় বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয়ন প্রাপ্তিতেও এ বছর টানা পঞ্চম বারের মতো শীর্ষে অবস্থান করছে একুশে টেলিভিশনের এ অনুষ্ঠানটি । মীনা মিডিয়া এ্যাওয়ার্ডের ১১তম এই আসরে মোট পাঁচটি মনোনয়ন ছিলো মুক্তখবরের, পুরস্কার প্রাপ্তরা ছাড়াও মনোনয়ন পেয়েছিলেন মুক্তখবরের প্রযোজক সোহেল রানা সবুজ (টেলিভিশন সৃজনশীল বিভাগ ১৮ বছরের ওপরে) এবং অপর রিপোর্টার সাজ্জাদ ওয়াসিফ খান(টেলিভিশন সংবাদ বিভাগ ১৮ বছরের নিচে)

টানা পুরস্কার প্রাপ্তি এবং সাফল্যের এমন ধারাবাহিকতা সম্পর্কে জানতে চাইলে মুক্তখবরের অপর প্রযোজক আহনাফ জান্নাত পূর্ণতা বলেন, মুক্তখবর সবসময় ই চেষ্টা করেছে অধিকারবঞ্চিত, অবহেলিত ও নির্যতিত শিশুদের এবং শিশুদের সমস্যা এবং সাফল্যের কথা তুলে ধরতে; সে যাত্রায় মুক্তখবরের প্রত্যেক সদস্যের শ্রম এবং কাজের স্বীকৃতি স্বরুপ আমাদের এই সফলতা ।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ইউনিসেফ বাংলাদেশের শুভেচ্ছাদূত আরিফা জামান মৌসুমী ও জুয়েল আইচ এবং ইউনিসেফ বাংলাদেশ এর সহকারী প্রধান লুইস ভনো পুরস্কার প্রাপ্তদের মাঝে ক্রেস্ট, সনদপত্র এবং সম্মানী চেক বিতরণ করেন ।

 

প্রতিক্ষণ/এডি/এস. টি.

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
20G