রোনালদো প্রসঙ্গ : ম্যানচেস্টারকে অবশ্যই চুক্তি বাতিল করতে হব -গ্যারি নেভিল

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৮, ২০২২ সময়ঃ ২:১৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৮ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

গ্যারি নেভিল বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদের ক্রিশ্চিয়ানো রোনালদোর চুক্তি বাতিল করতে হবে। টক-টিভির সাথে একটি সাক্ষাত্কারে পর্তুগাল ফরোয়ার্ড বলেছেন, ম্যানেজার এরিক টেন ট্যাগের প্রতি তার কোন সম্মান নেই এবং ক্লাব তাকে নিয়ে “বিশ্বাসঘাতকতা” করছে।

ক্লাবের মালিক এবং তার সাবেক ইউনাইটেড সতীর্থ নেভিল এবং ওয়েন রুনির বিরুদ্ধেও সমালোচনা করেছেন রোনালদো। সমর্থকরা স্ট্রাইকারের সমালোচনা করেছেন, কেউ কেউ বিশ্বাস করেন তিনি ওল্ড ট্র্যাফোর্ডে তার উত্তরাধিকার নষ্ট করছেন।

নেভিল স্কাই স্পোর্টসকে বলেন, “তিনি যদি ফিরে যেতেন তাহলে এই সাক্ষাৎকারটি দিতেন না। তিনি জানতেন যে এটি তার ম্যানচেস্টার ইউনাইটেড ক্যারিয়ারের শিরোনাম নিয়ে আসবে। আমি ভাবছি ম্যানচেস্টার ইউনাইটেড কী করছে। কারণ এর বাস্তবতা হল তারা জানে যে তাদের ক্রিশ্চিয়ানোর চুক্তি বাতিল করতে হবে। ম্যানচেস্টারকে অবশ্যই একটি নজির তৈরি করতে হবে যাতে ভবিষ্যতে যেকোনো খেলোয়াড় তাদের সমালোচনা করতে না পারে।’

তিনি আরো বলেন, ক্রিশ্চিয়ানো যা বলেছেন তার কিছু কিছুর সাথে আমি একমত, এবং অনেক ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থক ক্রিশ্চিয়ানো যা বলেছেন অনেক কিছুর সাথে একমত হবেন। কিন্তু বাস্তবতা হল যদি আপনি একটি ব্যবসার মধ্যে একজন কর্মচারী হন এবং সেই সব কথা বলেন যেগুলি আপনার চাকরির অবসান ঘটাতে হবে। আগামী কয়েক দিনের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডকে সেটা করতে হবে।”

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G