সাগরিকার গ্যালারি পূর্ণ-ই ছিল, তবে . . .

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১০, ২০২২ সময়ঃ ৪:১৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৭ অপরাহ্ণ

জহির ভূ্ইয়া চট্টগ্রাম থেকে

বন্দর নগরী চট্টগ্রামের সাগর পাড়ে অবস্থিত জহুর আহমেদ চৌধুরি বিভাগীয় স্টেডিয়ামে আজ ওডিআই সিরিজের শেষ ও ৩য় ম্যাচে অনুষ্ঠিত হলো। ১০ মাস পর এ মাঠে ওডিআই খেলা, তাই চট্টলার দর্শকের মাঝে ছিল বিশেস উৎসাহ আর উদ্দীপনা। গতকাল সকালে থেকে আর আজ ম্যাচ দুপুর ১২টায় মাঠে গড়ানোর পরও টিকিট নিয়ে হা-হা-কার ছিল।

দুপুরে কাউন্টারে গিয়ে দেখা গেল নারী-পুরুষ আর বাচ্চারা বিশাল লাইনে টিকিটের প্রত্যাশায় দাঁড়িয়ে। অথচ মাঠে ভারতের ইনিংসের পরও বহু আসন খালি দেখা গেল। তাহলে কাউন্টারে টিকিট নেই, বিসিবির কারো কাছে টিকিট নেই! টিকিট গেল কোথায়?

সাধারণ মানুষ কাউন্টারের দামে টিকিট পায়নি, তাই মাঠে বসে খেলা না দেখার আক্ষেপ নিয়ে অনেকেই বাড়ি ফিরেছে। টিকিট রহস্য ভেদ করতে রাস্তায় নেমে দেখা গেল ভয়াবহ চিত্র।

মুল কালোবাজারে যে সব টিকিট বিসিবির অন্দর মহলের লোকদের হাত ধরে চলে গেছে, সে সব টিকিটের একটি অংশ অবিক্রিত থেকে গেছে। কারণ হিসেবে এক কালোবাজারি জানিয়েছে, যে দামে টিকিট কেনা, সে দামে তো বেচা সম্ভব না। কালোবাজারে টিকিট বেশি দামেই কিনতে হয় বিসিবি থেকে। তাই বেশি দামের আশায় লোকসান হয়ে যায়। সে কারণেই অনেক ম্যাচেই টিকিট না থাকার পরও গ্যালারি ফাঁকা থেকে যায়। এ ঘটনা বহু বার চট্টগ্রাম আর মিরপুরে ঘটেছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G