১০ মাস পর টিকিটের হা-হা-কার

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৯, ২০২২ সময়ঃ ৩:২৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩২ অপরাহ্ণ

সুজা তালুকদার চট্টগ্রাম থেকে

২৮ ফ্রেরুয়ারী ২০২২, প্রায় ১০ মাস পেরিয়ে গেছে। কাল ১০ ডিসেম্বর ২০২২, প্রায় ১০ মাস পর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে কাল মাঠে গড়াবে ভারতের বিপক্ষে ৩ ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচ।

এরই মধ্যে ২-০ ব্যবধানে স্বাগতিক বাংলাদেশ মিরপুরের উইকেটে সিরিজ পকেটে জমা রেখেই চট্টগ্রামের মাটিতে পা রেখেছে। এবার ভারতকে বাংলাওয়াশের মিশণ কাল।

আর এ মিশনের যুদ্ধটা গ্যালারিতে বসে দেখতে চায় চট্টলাবাসীর প্রায় সকলেই। ১০ মাস পর আন্তর্জাতিক ম্যাচ হওবার কারণে আজ একটি টিকিট হাতে পেতে সকাল থেকেই চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অফিসে বসানো টিকিট বুথের সামনে বিশাল দর্শকদের লাইন দেখা গেল।

চট্টগ্রামের বিভাগীয় স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২২ হাজার। তার মধ্যে একটি অংশ সৌজন্য যায়, এর সাথে আছে সরকারী লোকজন। তারপর সাধারণ দর্শকের জন্য বিক্রির টিকিট খুব বেশি থাকে না।

খুব বেশি হলে মোট টিকিটের তিন ভাগের এক ভাগ বিক্রির জন্য অবশিষ্ট থাকে। এর থেকেও আবার কালোবাজারে তো কিছু যাচ্ছেই। তাই স্বাভাবিক ভাবেই টিকিট নিয়ে হা-হা-কার থাকবেই।

সকাল থেকে দুপুর আর দুপুর থেকে বিকাল অবদি একটি টিকিট পেতে লম্বা লাইন দিয়ে দাঁড়িয়ে থাকা ভক্তদের মধ্যে অল্প বয়সীই বেশি। কিন্তু শেষ হাসিটা সকলের মুখে শেষ পর্যন্ত ছিল না।

কেউ টিকিট হাতে পেয়ে দেশ জয়ের হাসি নিয়ে ফিরে গেছে, আবার কেউ কেউ হতাশা নিয়ে  . . .।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G