টি-২০ বিশ্বকাপ ফাইনালে কাল বৃস্টির শংকা

প্রথম প্রকাশঃ নভেম্বর ১২, ২০২২ সময়ঃ ৪:২১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২১ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টি২০ বিশ্বকাপ আসরের ৮ শিরোপার হিসেব হবে কাল। ভেন্যু অস্ট্রেলিয়ার মেলবোর্নের ক্রিকেট গ্রাউন্ড। টি২০ বিশ্বকাপ শুরুর আগে থেকেই আবহাওয়া অফিস বলেছে বৃষ্টি ভাসাতে পারে বিশ্বকাপ। প্রথম পর্ব আর সুপার-১২ পর্বে একাধিক ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। এবার বৃস্টি চোঁখ রাঙ্গাচ্ছে ফাইনালের দিকে। তেমনটাই বলেছে মেলবোর্ন আবহাওয়া অফিস।

পূর্বাভাস দিয়েছে পাকিস্তান-ইংল্যান্ড টি-২০বিশ্বকাপ ফাইনালে বৃস্টির শংকা রয়েছে। ইংল্যান্ড এবং পাকিস্তানের খেলোয়াড়রা আবহাওয়ার খবরের  সাথে সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল নিয়ে আলোচনা শুরু করেছে। বৃষ্টির পূর্বাভাস মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনালকে ধ্বংস করার হুমকি দিচ্ছে।

রবিবারের ম্যাচের দিন এবং সোমবার রিজার্ভ ডেতে ভারী বৃষ্টির প্রত্যাশা করছে আবহাওয়া অফিস। টুর্নামেন্টটি ইতিমধ্যেই সুপার ১২ ম্যাচগুলিকে ধুয়ে ফেলেছে। যদিও সেমিফাইনাল ২টি সিডনি এবং অ্যাডিলেডে কোনও বাধা ছাড়াই পেরিয়েছে।

যদিও পূর্বাভাসটি এমসিজে-তে দুই দলের উপর চাপ সৃষ্টি করতে পারে বলে আয়োজকরা মনে করছে। বলেছে, রবিবার দুপুরে ফাইনালে  শুরু করার সময় এবং আশা করি প্রতিটি দল ফাইনালে ন্যূনতম ১০ ওভার খেলতে পারবে।

ম্যাচটি রবিবার শুরু হলে এবং শেষ না হলে, সোমবার বিকেলে  আবার শুরু হবে। সেটা খেলোয়াড়দের নার্ভাস আরো বাড়িয়ে দেবে বলেই মনে করছে আইসিসি।

যদি রবিবার সম্পূর্ণভাবে বৃষ্টির পেটে ম্যাচ চলে যায় তাহলে ম্যাচটি সোমবার বিকালে শুরু হবে। যদি বৃষ্টি বাধ্য করে তবে দলগুলিকে সন্ধ্যা পর্যন্ত প্রস্তুত থাকতে নোটিশ দেওয়া হবে।

এছাড়াও আইসিসি ঘোষণা করেছে, যদি বৃষ্টি রিজার্ভ ডে সোমবারও বহাল থাকে তাহলে বিশ্বকাপে প্রথমবারের মতো যৌথ বিজয়ী থাকবে।

সূত্র : আইসিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G