ট্রাফিক পুলিশকে পিটিয়েছেন ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্প কর্মকর্তা

প্রকাশঃ জানুয়ারি ২৬, ২০১৯ সময়ঃ ১১:৩৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩৫ অপরাহ্ণ

সিলেট নগরের চৌহাট্টা মোড়ে দায়িত্ব পালনকালে এক ট্রাফিক পুলিশকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের এক কর্মকর্তা।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরের চৌহাট্টা মোড়ে এ ঘটনা ঘটে। আহত ট্রাফিক পুলিশ সদস্য মোহাম্মদ আলীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি ট্রাফিক পুলিশের সদস্যকে পেটানোর ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তা তানজিল আহমদকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা তানজিল আহমদ মোটরসাইকেল নিয়ে চৌহাট্টা থেকে জিন্দাবাজার অভিমুখে ওয়ানওয়ের উল্টো পথ দিয়ে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় সিলেট মহানগর পুলিশের দায়িত্বরত ট্রাফিক সদস্য মোহাম্মদ আলী ওয়ানওয়ে সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে যেতে তানজিলকে বাধা দেন। কিন্তু সিগন্যাল অমান্য করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন তানজিল। এ অবস্থায় ট্রাফিক পুলিশের সদস্য আলী দৌঁড়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করলে তানজিল মোটরসাইকেল থেকে নেমে ট্রাফিক পুলিশের হাতের লাঠি কেড়ে নিয়ে বেধড়ক পেটাতে শুরু করেন।

একপর্যায়ে উপস্থিত জনতার হস্তক্ষেপে ঐ সরকারি কর্মকর্তা থামলে অদূরে থাকা ট্রাফিক পুলিশের অন্য সদস্যরা এসে তাকে আটক করেন। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।

আটক তানজিল আহমদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বলে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ। তিনি বলেন, জনসমক্ষে পুলিশের ওপর হামলার ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক সরকারি কর্মকর্তা ও তার মোটরসাইকেল জব্দ করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিক্ষণ/এডি/অনু

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
20G