আজ কেমন যাবে: ২৪ মার্চ

প্রকাশঃ মার্চ ২৪, ২০১৬ সময়ঃ ৯:৩২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৩ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক:

ফটো-১
আজ বৃহস্পতিবার, ২৪ মার্চ ২০১৬। কেমন যাবে আপনার আজকের দিনটি ? জেনে নিন আজকের দিনের রাশিফলে।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): দিনের শুরুতে কিছুটা আত্মতৃপ্তি থাকবে। বেলা যত ফুরিয়ে যেতে থাকবে ততই আপনাকে বুঝে নিতে হবে কিছু একটা ঘটতে যাচ্ছে। ভিন্ন কিছুর জন্য প্রস্তুত থাকুন আজ। বিকৃত মানসিকতার কারো সঙ্গে আপনার দেখা হয়ে গেলে তাকে এড়িয়ে যাবেন তা যতই এড়িয়ে যেতে চাইবেন ততই আটকে যাওয়ার সম্ভাবনা থাকবে। 

শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল
টোটকা:

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): প্রতিপক্ষের কাছাকাছি থাকুন, কারণ তাদের কথা তাদের কাজ আপনাকে ক্ষেপিয়ে তুলতে পারে তাৎক্ষণিকভাবে। আর বড় কিছু করার জন্যে রাগ বা জেদের চেয়ে বড় প্রভাবক আর কিছু আছে বলে মানুষ জানে না খুব একটা। সুযোগের অভাব আপনারকে প্রকৃতিবান্ধব করে রাখবে। প্রেমযোগ বিগত দিনের দুঃখ ভোলাবে। অর্থপ্রাপ্তির দুরাশা না করাই উত্তম। 

শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪
পাথর: পান্না
টোটকা:মিথুন (২২ মে – ২১ জুন): কেউ আজ আপনার বয়স জেনে কোন একটি অঘটন ঘটাতে চাইবে। পরিবারে অহেতুক ঝগড়া হবে। বন্ধুদের সঙ্গে বাড়াবাড়ির কারণে সম্পর্কে কিছুটা চিড় ধরতেই পারে। কর্মক্ষেত্রে কিছু ত্রুটি হবে যা আপনি করেননি তবু আপনার ওপর চাপিয়ে দেয়া হবে, সাবধান! ভ্রমণের জন্য দিনটি মোটামুটি শুভ। পুরস্কার অপেক্ষা করছে আপনার জন্য। 
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
পাথর: পোখরাজ
টোটকা:কর্কট (২২ জুন – ২২ জুলাই): কাকে আপনি কতটুকু পছন্দ করেন তা আজ পরিস্কার হয়ে যাবে। শিক্ষাক্ষেত্রে আপনি আজ বেশ সুফল পাবেন। প্রতিবেশীদের কেউ আপনার দুয়ারে এসে কুশল জিজ্ঞাস করবে। ঘটনাটি আপনার কাছে এতটাই হাস্যকর লাগবে যে আপনি হেসেই ফেলবেন, কিন্তু জেনে রাখুন কাজটি আপনি নিজের অজান্তেই ভুল করলেন। 
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
পাথর: মুক্তা
টোটকা:সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): মনের কথা মনে রেখে দ্বিতীয়বার ভাবতে হবে। তাতে করতে হবে সংযোজন বিয়োজন। প্রেমজনিত সিদ্ধান্ত গ্রহণে দ্বিতীয় কারও মুখ চেয়ে থাকা শোভন নয়। নিজে এগিয়ে যেতে না পারলে কদম ফুলটাকে এগিয়ে যেতে দিন, এখন বর্ষাকাল। কাজের পরিধি বৃদ্ধি পাবে। অর্থপ্রাপ্তি ঘটবে অভাবিত কোনো উৎস থেকে। 
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
পাথর: চুন্নি ও প্রবাল
টোটকা:কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আপনাকে দ্রুত প্রতিষ্ঠিত হতে হবে এমন বিষয় তাড়া দিবে। সংসারে কিছুটা স্থিরতা কাজ করবে। বয়সে বড় কেউ আপনাকে শাসন করতে এলে তাকে সময় দিন, অহেতুক ভাব দেখাবেন না। প্রিয় মানুষটি আজ অপেক্ষায় থাকবে একটা মুহূর্তের। স্বাস্থ্যে বল পাবেন। দ্রুত মুছে যাবে পুরনো কোনো ক্ষত। অর্থের ঢেউ আজ আপনার দিকেই ধেয়ে আসবে। 
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
পাথর: পান্না
 
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): পূর্ণতার সঙ্গে আজ আপনার ঘুরে ফিরে দেখা হয়ে যাবে। প্রতিনিয়ত একই কাজ করতে করতে আপনার মেজাজ একইরকম হয়ে আছে তাই অন্য কোনো সুর অন্য কোনো অনুভূতি আপনি সহ্য করতে পারছেন না। কাজে বৈচিত্র্য আনুন। কর্মক্ষেত্রে প্রাণের সঞ্চার হবে। বাণিজ্য নামক ক্ষেত্রটাতে আপনি সুবিধা করতে পারছেন না, এইটুকু বুঝে ব্যবস্থা নিন। জোর করে কিছু আজ আদায় হবে না, উল্টো বিপদে পরে যাবেন। শিশুদের থেকে দূরে থাকুন। 

শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২
পাথর: হীরা-পান্না
টোটকা:বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আর্থিক সচ্ছলতার কারণে আজ আপনাকে বেশ ফুরফুরে দেখাবে। দৈনিন্দন কাজে বিচিত্র ভাবনার সংযোগ ঘটবে। আপনাকে কেউ তোষামোদ করতে আসলে সরাসরি তাকে কিছু বলবেন না। শুধু শুনে যান সময় হলে সে নিজে থেকেই সরে পড়বে। শিক্ষাক্ষেত্রে কিছুটা আলস্য ভাব আপনাকে পেয়ে বসবে। কর্মক্ষেত্রে আজ নিজ ভাবনাকে বাস্তবে রূপ দিতে পারবেন। 

শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
পাথর: প্রবাল ও চুন্নি
টোটকা:ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): ভ্রমণের জন্য খোলামেলা স্থান বেছে নিন। বৃষ্টি বাদলের দিনে বিব্রত কিছু ঘটতে যাচ্ছে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে সূক্ষ্ণ গণ্ডগোল হবে। মানুষের মুখ দেখেই তার নাড়ি নক্ষত্র সব বলে দিতে পারে এমন লোকের সঙ্গে দেখা হবে আজ। প্রতিবেশীদের সঙ্গে মন বিনিময় হবে। পুরনো কোনো আইনি ঝামেলা চুকে যাবে। জমি জমা সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হবে। 
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
পাথর: পোখারাজ
টোটকা: মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): প্রিয় বস্তুগুলো প্রিয়জনকে দিয়ে দিন। আপনার চেয়ে তাদের কাছেই ওগুলো ভালো অবস্থায় থাকবে। প্রিয় মানুষদের সঙ্গে বেশি সময় কাটিয়ে নিন। সামনে বহুদূর যেতে হতে পারে একাকী। জলের ছোঁয়াচ বাঁচিয়ে চলুন। কর্মক্ষেত্রে সময় কাটবে ব্যস্ততায়। ললাটে অর্থপ্রাপ্তি। 
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল
টোটকা:কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): স্কুলের শিক্ষকদের মনে পড়ে যাবে। সাইকেলে চড়ে আজ ঘুরে বেড়াতেও মন চাইবে। কিন্তু কাজের জন্য এক কিছুই করতে পারবেন না। লেনদেনের জন্য দিনটি শুভ। আত্মীয় স্বজন দিয়ে ঘর ভরে যাওয়ার সম্ভাবনা আছে। প্রতিনিয়ত আপনাকে আপোষ করে যেতে হবে। এখন আপোষ করে চলবেন কি চলবেন না সেটা আপনার সিদ্ধান্ত। স্বাস্থ্য কিছুটা নিস্তেজ থাকবে। 
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
পাথর: নীলা
টোটকা:মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজকে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষায় থাকবে। সময়কে ভাগ করে নিন, কখন কাকে কোথায় সময় দিতে হবে। বিদেশে যারা যেতে চাইছেন তাদের জন্য দিনটি শুভ। বাণিজ্যে ফল আসবে মিষ্টি স্বাদের। কাউকে অযথা বিরক্ত করবেন না, এতে হিতের বিপরীত হবে। আপনাকে সতর্ক থাকতে হবে নদী পথে যাত্রায়।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
পাথর: রক্তমুখী নীলা
টোটকা:

#লাইক ও শেয়ার দিয়ে প্রতিক্ষণের সাথে থাকুন।

প্রতিক্ষণ/এডি/কেএইচ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G