আজ কেমন যাবে: ২৭ এপ্রিল

প্রকাশঃ এপ্রিল ২৭, ২০১৬ সময়ঃ ১১:২৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:২৯ অপরাহ্ণ

rasifalমেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) উত্তর মেরুর খোঁজ আজ দক্ষিণ মেরুতে মিলতে পারে। শত্রু হতে পারে মিত্র। তবে ভালোবাসার ইতিবাচক সাড়া পাওয়াটা আপনার জন্য ধার্য হয়ে গেছে। একাধিক প্রেমেও কারো মন হতে পারে উৎসাহী। অর্থ লেনদেন বেড়ে যেতে পারে। বিশেষ কোনো কাজে আজ নিবিড় মনোযোগ থাকবে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) সে হাসিতে বিষ ছিল, আজ বুঝবেন। সে কথা না রাখার ছিল, আজ জানবেন। তবে না পাওয়ার কথা ছিল যা, তা পেয়ে জীবন ধন্য হতে পারে। আপনার কাজকে কেউ আজ অবহেলা করতে এসে সম্মান দিয়ে বিদায় নেবে। পুরোনো বন্ধুর সঙ্গে আগের আবেগে সম্পর্ক জোরদার হবে।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪

মিথুন (২২ মে – ২১ জুন) দুইদিনের পরিচয়কে দুইযুগ বানানো আপনার মতো মিষ্টভাষীর পক্ষেই সম্ভব। আজ সুচারু বুদ্ধির জোর আর যোগবিয়োগে পারদর্শী আপনি সবার হৃদয় জয় করে চলবেন। জমি সংক্রান্ত মামলার অবসান হয়েও কেন জানি বিলম্ব করছে। ভালো লাগার ফুলে পাঁপড়ি বিকশিত হবে। অর্থ সংক্রান্ত সব চুক্তি ফলপ্রসু হবে আজকের দিনে।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭

কর্কট (২২ জুন – ২২ জুলাই) রান্নার প্রশংসা বলেন আর হাতের অন্য কাজের প্রশংসা বলেন, আজ সবই আপনার ঝুলিতে। পরিবারের কারো বুদ্ধিতে এমন কোনো জট খুলবেন যা বয়ে বেড়াচ্ছেন অনেক দিন। নিজের মানসিক উচ্চতার সমকক্ষ কাউকে না পেলে বন্ধত্ব জমে না, আজ তারও প্রমাণ পাবেন। অর্থ লেনদেনে একটু সাবধানতা বজায় রাখা চাই।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) প্রকৃতি আজ উতালা করে রাখতে পারে। ভালোবাসার মানুষটির বিয়োগব্যথা খুব একটা জোরালো হবে না। প্রতিবেশীর সঙ্গে কিছু একটা নিয়ে সংঘর্ষ বেধে যেতে পারে। আজ যেকোনো কাজের সর্বময় ক্ষমতার অধিকারী হতে যাচ্ছেন। বেকারদের কারো জন্য দিনটি বিশেষভাবে শুভ।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) মনটা সকাল থেকেই চড়ুইয়ের ডানায় ভর করে উড়ে বেড়াবে। কাজের জন্য কোথাও সময় বেধে দেয়াটা একদমই পছন্দ হবে না। এমন কারো জন্য আজ মন টানছে যার সঙ্গে আপনার কোনোদিন তেমন খাতির ছিলই না। বিশেষ খাবার বা পোশাকের প্রতি দুর্নিবার টান হতে পারে। অর্থভাগ্য কিছুটা মন্দই বলতে পারেন।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) হয়েছে, হবে তবে হচ্ছে না- তাই তো কিছু করা জরুরি এখনি। গ্রামের পাঠশালা বলুন আর গঞ্জের ইঞ্জিনিয়ার অফিস বলুন যেকোনো জায়গায় আজ আপনার কর্মপ্রকাশ স্পষ্ট। অংশীদারী কাজে সাফল্য। একা চলা কিছুটা বিঘ্নিত। কেউ অর্থ ধার চাইলে মোটেও দেয়ার দরকার নেই। পাওনা অর্থ তুলতেই ঘাম ছুটে যেতে পারে।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আপনার নামে কোনো এক বন্ধুবৎসল সহকর্মী নালিশ দিতে পারে। তবে ভাগ্যটা এতোটায় ভালো কর্তৃপক্ষের নজরে সব সময় কর্মময় আপনি। কেউ আপনাকে আজ ভালোবাসার প্রস্তাব দিতে পারে। দক্ষিণ দ্বারে ভেসে আসবে সুগন্ধি কোনো বাতাস। অর্থকড়ি পাওনা থাকলে পেয়ে যাবেন আজই।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু বরাবরই একটু জেদি। আজকের জিদ যে কাজেই হোক না কেন, সফল হবে। রোমান্সের জন্য বিশেষভাবে দিনটি পুর্ব নির্ধারিত। বাদর নাচ নাচাতে আপনি ভালোই পটু। কিছুটা খেল দেখে নিতে পারবেন বিনা টিকিটে। দুরের কোনো আভাস কানে আসতেই বিলম্ব নয়, ব্যবস্থা নিতে হবে জরুরি ভিত্তিতে। মাঝে মাঝেই মনে হচ্ছে বিদায় নিচ্ছেন, সেটাও আজ অর্থহীন লাগবে।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কাজের প্রতি মায়া দেখে নিজেও মাঝে মাঝে অতিষ্ট হয়ে যান। অপরের হাতে পাওয়া নিজের খোলা চিঠি দেখে যে অনুভূতি ঠিক সেই অনুভূতি দেবে অন্য যেকোনো কাজে। নিজের বাক বিচরণ দেখেও অবাক হতে পারেন। এতোদিন তো নিজের কানে নিজের এতো কথা শোনেন নি, তাই এই অবাক হওয়ার ব্যবস্থা। পরিবারের কল্যাণে অর্থাভাব মিটবে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সমগোত্রীয় চিন্তা পেয়ে বসবে। কাউকে অনুগ্রহ করছ্নে, অথচ তার উৎপীড়ন বেড়ে যাবে অনেক বেশি। প্রেমের নাও বয়ে যাবে উজানতলীর ঘাট। শিশির বিন্দু মাথায় করে দাঁড়িয়ে থাকা দুর্বাটাও আজ আপনার সঙ্গী হতে চাইবে। আধ্যাত্মিক কোনো শক্তিবলে অসম্ভব কোনো কাজও আজ সমাধান হতে পারে। অর্থকড়ি নিয়ে চিন্তাটা আজকের মতো বাদ দিলেই বুদ্ধিমানের কাজ করবেন।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ভোগান্তি তো ভোগাবার জন্যই। যে কাজে ভোগান্তি আছে, তার ইতিবাচক ফল অধিকতর সুমিষ্ট। প্রিয়মানুষটির মুখের কথায় আজ অনেক কিছু হয়ে যেতে পারে। নিজের ইচ্ছার বিরুদ্ধেও কারো সঙ্গে দুর্ব্যবহার করতে হতে পারে। রাস্তা পারাপারে বিশেষ নজর দেয়া প্রয়োজন। বেকারদের কেউ কেউ বিদেশ যাত্রার সুযোগ পাবেন। নিজের শরীরের প্রতি নিতে হবে বিশেষ যত্ন।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G