রাবি ছাত্রলীগের উপর হামলার বিচর দাবি

প্রথম প্রকাশঃ এপ্রিল ২৯, ২০১৫ সময়ঃ ৫:২৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৪৬ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি

IMG_20150429_125637রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ ও ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মো. সালেহ এর উপর হামলাকারী জামাত-শিবির ক্যাডারদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে করেছ রাবি ছাত্রলীগ।

বুধবার (২৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে তারা এই কর্মসূচি পালন করে।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় এই সময় মানববন্ধনে বক্তব্য দেন শাখা ছাত্রলীগের সভাপতি এম মিজানুর রহমান রানা, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইদুল ইসলাম রুবেল, ঘটানর শিকার আব্দুল্লাহ আল মাসুদের বড়ভাই ও রাবি ছাত্রলীগের সহ-সভাপতি আয়তুল্লাহ বেহেস্তী, ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুলাহ আল মামুন, সাংগাঠনিক সম্পাদক কৌশিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ঘটানার এক বছর পার হয়ে গেলেও অভিযুক্তদের গ্রেফতার বা তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ কার হয়নি। শুধু মাসুদ কিংবা টগর নয় এরকম হামলার শিকার হয়েছেন ছাত্রলীগের অনেকেই।

হামলাকারীদের হুঁশিয়ারী দিয়ে বক্তারা আরো বলেন, এর পর আমাদের কর্মীদের যদি একটা রগ কাটা হয় তাহলে আমরা পাঁচটি রগ কেটে তার জবাব দিবো।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৯ এপ্রিল সকাল ৮টায় রিকশা করে মাদার বখস হল থেকে ক্যাম্পাসে যাওয়ার সময় হবিবুর রহমান ও জিয়া হলের মধ্যবর্তী স্থানে তাদের উপর হামলা করে জামাত-শিবির। এই ঘটনায় হামলাকরীরা মাসুদের হাত-পায়ের রগ কেটে দেয় এবং ডান পায়ের গোড়ালী বিছিন্ন করে দেয়। টগরকেও গুরুতর আহত করা হয়। আব্দুল্লাহ আল মাসুদ ইতিহাস বিভাগের ও টগর মো. সালেহ ফোকলর বিভাগের শিক্ষার্থী।

প্রতিক্ষণ/এডি/এআই

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G