কালের কণ্ঠ সম্পাদকের বিরুদ্ধে মামলা

প্রকাশঃ এপ্রিল ১৯, ২০১৫ সময়ঃ ৯:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৪৭ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি :

ne2rwwv6দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলনসহ তিনজনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

রোববার রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন : রাজশাহী প্রতিনিধি রফিকুল ইসলাম ও রোকন রাকিব।

শুনানি শেষে বিচারক মোর্শেদা আসগর মামলাটি গ্রহণ করে আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন।

বাদী পক্ষের আইনজীবী ঈমাম হাসান জানায়, গত ১৭ এপ্রিল দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় ‘আওয়ামী লীগ নেতার হাতে লাঞ্ছিত উপাচার্য’ শিরোনামে প্রথম পৃষ্ঠার ২ এর কলামে এবং ৮ নম্বর পৃষ্ঠার ১ নম্বর কলামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যা ডাবলু সরকারকে সমাজে হেয়প্রতিপন্ন করতেই মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে।

বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ১ জুনের মধ্য আসামিদের আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

এদিকে কালের কন্ঠের সম্পাদক ও দুই প্রতিবেদকের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতার দায়ের করা মামলার প্রতিবাদ জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা।

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) সভাপতি এমএ সাঈদ ও সাধারণ সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, গত ১৬ এপ্রিল রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার উপাচার্যের দফতরে ঢুকে উপাচার্য ও বেশ কয়েকজন শিক্ষককে লাঞ্ছিত করেন।

প্রতিক্ষণ/এডি/নুর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G