ডিসেম্বরে খেলা হবে: ওবায়দুল কাদের

প্রকাশঃ অক্টোবর ২৩, ২০২২ সময়ঃ ৯:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৫ অপরাহ্ণ

‘বিজয়ের মাস ডিসেম্বরে বিএনপি শুনতে পাবে জনতা সাগরের গর্জন’- কথা গুলো আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে। আজ রোববার বিকেলে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

’লাখ লাখ লোক আপনাদের সঙ্গে নেই। আমাদের সঙ্গে আছে। তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন ভুলে যান। লাখ লাখ লোক নিয়েই খেলা হবে। ডিসেম্বর বিজয়ের মাস। বিজয়ের মাসে শুনতে পাবেন জনতা সাগরের গর্জন।-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে ওবায়দুল কাদের এ ঘোষনা দেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে, কী খেলা হবে? ভোট চুরি ও ভোট জালিয়াতির বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতি লুটপাটের বিরুদ্ধে খেলা হবে। নারী নির্যাতনের বিরুদ্ধে খেলা হবে। তারা কত মানুষকে হত্যা করেছে। আজ বড় বড় কথা বলে। আবার তারা নাকি বাধা পাচ্ছে। আওয়ামী লীগের অফিসের সামনে থেকে আমাদের পিটিয়ে উঠিয়ে দিয়েছে। তাদের বিরুদ্ধে খেলা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক। বিএনপির উদ্দেশ্যে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, আপনাদের (বিএনপি) পায়ের নিচে মাটি নেই। আপনারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবেন না। আমরা নির্বাচনে যাব। সুষ্ঠু সুন্দর নির্বাচন করবো।


তিনি বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধে সারা পৃথিবী আজ টালমাটাল। একজন প্রধানমন্ত্রী পদত্যাগও করেছেন। কিছু কিছু মিডিয়া বিএনপির সমাবেশ দেখে বেহুশ হয়ে পড়েছে। তারা ভাবছে তত্ত্বাবধায়ক সরকার আসবে। বাংলাদেশে প্রতিদিন আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। বিএনপির কোন সমাবেশ থেকে আজকের এই সম্মেলন ছোট?

এছাড়াও সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি, সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল।

সূত্র : সময় টিভি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

January 2023
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
20G