সরকারের প্রতি শাকিব খানের অনুরোধ

প্রথম প্রকাশঃ জুলাই ১৬, ২০১৬ সময়ঃ ২:৫৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

shakib-Khanঢালিউডের এক নম্বর সুপার স্টার শাকিব খান । এবারের ঈদ-উল ফিতরে মুক্তি পেয়েছে শাকিব অভিনীত তিনটি চলচ্চিত্র । এগুলো হচ্ছে আবদুল আজিজ ও জয়দেব মুখার্জি পরিচালিত ‘শিকারি’, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ও শামীম আহমেদ রনি পরিচালিত ‘রানা পাগলা দ্য মেন্টাল’।

দীর্ঘদিন পর শাকিব খান অভিনীত এ তিনটি সিনেমার কারণেই আবারও এবারের ঈদে হলমুখী হয়েছেন দর্শকরা । দেশের বিভিন্ন স্থানের সিনেমাহলগুলোতে লক্ষ্য করা গেছে দর্শকের উপচেপড়া ভিড় ।

ছবিগুলোর সাফল্যে উচ্ছ্বসিত  হলেও মন ভাল নেই শাকিব খানের। কারণ দেশে মাত্র হাতেগোনা কয়েকটি সিনেমা হল স্বাচ্ছন্দ্যে বসে সিনেমা উপভোগ করার উপেযোগী।

তাই সরকারের প্রতি শাকিব খান অনুরোধ রেখে বলেন, ‘এ ঈদই আসলে প্রমাণ করে দর্শক সিনেমা দেখতে চায়। এদেশেরই সিনেsakib-khanমা দেখতে চায়। কিন্তু দেশে বিশেষত রাজধানীতে মাত্র কয়েকটি সিনেমা হল সবশ্রেণীর দর্শকের দেখার উপযোগী। এবারের ঈদে উচ্চবিত্ত, উচ্চ মধ্যবিত্ত শ্রেণীর দর্শকও হলে গেছেন সিনেমা দেখতে। কিন্তু অনেকেই গাড়ি পার্কিং না করতে পেরে, টিকিট না পেয়ে বাসায় ফিরেছেন। তাই সরকারের প্রতি বিশেষ অনুরোধ থাকবে, ফুড ইন্সপেকশনের মতো সিনেমা হল ইন্সপেকশনও যেন হয়। জেলায় জেলায় সিনেপ্লেক্স গড়ে তুলতে হবে। যদি সিনেমা ব্যবসা আবারও চাঙ্গা হয়, তাতে দেশেরই লাভ। দেশের যুব সমাজ বিপথগামী হবে না। তারা সিনেমা দেখে নিজের ভালোমন্দ বুঝতে শিখবে।’

এছাড়াও কাজ নিয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে শাকিব জানান, ‘বিশেষ অনুরোধের সিনেমা, কম বাজেটের সিনেমা কিংবা সিনেমা ধরার জন্য সিনেমায় আমি আর অভিনয় করব না। কিছু ভুল কাজ হাতে নিয়েছি। সেগুলো শেষ করে দেব দ্রুত। আমাদের সিনেমার প্রতি দর্শকের আগ্রহ আছে, সেটা ধরে রাখতে চাই।’

উল্লেখ্য, আসছে ঈদ-উল আযহাতেও নতুন চমক নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন শাকিব খান, এমনটাই জানিয়েছেন শাকিবের ঘনিষ্ঠ সুত্র ।

প্রতিক্ষণ/এডি/এস আর এস

====

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G