প্রাইমএশিয়া বিশ্ববিদ্যলিয়ের বর্ষবরণ অনুষ্ঠিত

প্রথম প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৬ সময়ঃ ১:৫২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৬ পূর্বাহ্ণ

Mr. M. A Khaleque delevered his speech as Chiep Guest in the Pohela Boishakh funcion at Primeasia University.
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ১৪২৩ সনের পহেলা বৈশাখের বর্ণাঢ্য বর্ষবরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব এম. এ. খালেক।

 

অনুষ্ঠিত হয়ে গেল প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে গত ১৪ এপ্রিল রোজ বৃহস্পতিবার  বাংলা নববর্ষ ১৪২৩ বর্ষবরণ উৎসব। রাজধানীর বনানীতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিজ ক্যাম্পাসে সকাল ১০:০০ টা থেকে দুপুর ০২:০০ টা পর্যন্ত নানান কর্মসূচিরে মধ্য দিয়ে উদযাপিত হয়েছে পহেলা বৈশাখ। উক্ত বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান জনাব  এম. এ. খালেক। বর্ষবরণের এই অনূষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত ভাইস চেয়ারম্যান-২ জনাব মোঃ নজরুল ইসলাম । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহমদ ।
Mr. M. A. Khaleque speech as Chiep Guest.
বর্ষবরণ এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সাইফুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সমমানিত ট্রেজারার জনাব এ. কে. এম. আশরাফুল হক, স্কুল অব বিজনেস-এর ডীন, প্রফেসর ড. এ. এইচ. এম. হাবিবুর রহমান; স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডীন, প্রফেসর শেখ হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্স-এর ডীন, প্রফেসর ড. এ. জে. এম. ওমর ফারুক। বর্ষবরণ অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব আবুল কাশেম মোল্লা।

উক্ত বর্ষবরণ অনুষ্ঠানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় যাতে দেশ বরেন্য শিল্পীবৃন্দ অংশ গ্রহণ করেন এবং গ্রামীণ বাংলার লোকজ বাউল সঙ্গীত লালন, পল্লীগীতি, ভাটিয়ালী, ভাওয়াইয়া, মুর্শিদী এবং জারীগান পরিবেশন করেন।

 

প্রতিক্ষণ/এডি/রাসিব

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G