আজ কেমন যাবে : ৩ এপ্রিল

প্রকাশঃ এপ্রিল ৩, ২০১৬ সময়ঃ ১১:৩১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩৯ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

rasifalমেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রতিভার দাম দিতে হবে উপযুক্ত মূল্যে নইলে নিজেই অবমূল্যায়িত হবেন। বন্ধুমহলে আপনার নামডাক ভিন্নভাবে ফুটতে শুরু করেছে। ভালোবাসার মানুষটির কাছে পাবেন নতুন সম্মান। কর্মক্ষেত্রে অনুকরণীয় হবেন। উপরি বসের কাছে কোনো কাজের পরিকল্পনা ভাগাভাগি করতে হতে পারে। আপনার হাতে আজ কারো ভীষণ রকমের উপকার হবে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) দিনের শেষ ভাগে কোনো ভাবনা এসে জুটতে পারে আপনার চিন্তাতে। আর্থিক সঙ্কট কমে গিয়ে আপনাকে এমন একটি অবস্থানে এনে ফেলবে যে আপনি খুশিতে আত্মহারা হয়ে যাবেন। কাউকে বিশ্বস্ত জ্ঞান করে সমস্ত কিছু ঢেলে দিবেন না। সতর্ক হন নতুন সম্পর্ক তৈরিতে। দিনটি অভিনব ভাবে আপনার মনে থেকে যাবে অনেক দিন। নতুন কিছু আসছে অপেক্ষায় থাকুন।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪

মিথুন (২২ মে – ২১ জুন) শস্যদানায় ভরে যাবে গোলা। গোলা ভরে যাওয়ার দিন এখন না তবুও মনের গোলা ভরে যাবে অদ্ভুত কিছু প্রাপ্তিতে। দূরসম্পর্কের এক ভাই আপনাকে আজ শোনাবে অনেক পুরনো কোনো গল্প যার মাধ্যমে বুঝে যাবেন আপনার অতীত। আর্থিক অবস্থা উন্নত হবে কিছুদিনের মধ্যে। স্বস্তি আসবে কর্মক্ষেত্রে।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭

কর্কট (২২ জুন – ২২ জুলাই) পাওয়া না পাওয়ার মাঝে আপনি পড়ে যাবেন আজ। কেউ আশা দিয়ে ঝুলিয়ে রাখার পর আজ সে আপনাকে প্রাপ্য বুঝিয়ে দিতে সমর্থ হবে। বিনোদনে ভরে যাবে আজকের মুহূর্ত। কর্মক্ষেত্রের কোনো কিছু মাথায় ঢুকবে না। এর আগে ব্যাবহার করেছেন এমন কোনো পদ্ধতি আজকেও কর্মক্ষেত্রে ব্যবহার করতে হবে।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) কমলা রঙের বস্তু থেকে দূরে, নীল রঙের বস্তুর যত কাছাকাছি পারা যায়, থাকুন। নতুবা অবেলায় পেট ভরে যাবে এবং নিমন্ত্রণে গিয়ে আর খেতে পারবেন না। শীতাতপ নিয়ন্ত্রিত এলাকা এড়িয়ে চলুন যাদের ঠাণ্ডার ধাত আছে। বৃষ্টিসহ সকল প্রকার প্রাকৃতিক প্রণোদনা আজ নিষিদ্ধ করা হলো। কাছের মানুষ আপনার দ্বারা অপমানিত হয়ে চলে যাবে। কিন্তু আপনাকে পোড়াবে বাকিটা রাত।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আজ পিঁপড়ের আগে বৃষ্টির গন্ধ পাবেন। কিন্তু ভিজে যাওয়া এড়াতে পারবেন না ঘরছাড়া পাতিকাকের মতন। সুর দারুণ প্রণোদনা দিতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপে জ্বর চলে আসতে পারে। স্বভাবজাত ধীরতার জন্যে নাকাল হতে পারেন। কিন্তু রাত যত ঘনাবে, জানবেন, আপনার সময় আসছে। কড়িযুগের পরের যুগ অনাহারীর। অপেক্ষায় থাকুন।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ভালোবাসা পেতেও তেমন কাটখড় পোড়াতে হবে না, যেমনটা হতে পারে বলে ভেবেছিলেন। কর্মক্ষেত্রে বিগত কয়েকদিনের কাজের ফল আজ পেতে পারেন। তবে ফল যাই হোক হুঁশিয়ার থাকাই বাঞ্ছনীয়। আগামী কিছুদিন সামলে চললে সুখকর অনুভূতির দিয়ে দিন যাবে। কাছের কোনো বন্ধু ধার চাইতে এসে জোঁকের মতো সেঁটে থাকতে পারে। এক্ষেত্রে সিদ্ধান্ত আপনার।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) অতিরিক্ত ভালোবাসা পেয়ে মন আজ সিক্ত হয়ে যাবে। গুরুস্থানীয় কেউ আপনাকে ডেকে পাঠাবে, দূরের কোনো ঘটনা আপনাকে হাতছানি দিয়ে ডাকবে। কর্মব্যস্ত একটি দিন কাটবে আপনার। প্রতিমুহূর্তে প্রাপ্তির সঙ্গে আপনার যে বোঝাপড়া হচ্ছে তার একটি কিনারা মিলতে পারে আজ। ভ্রমণে পাবেন প্রশান্তি।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) চোখ বন্ধ করে এগিয়ে যান, আপনার অর্থিক কষ্ট থাকবে বললেই চলে। আয়ের নতুন উৎস পেয়ে যাবেন সহজেই। দাম্পত্য জীবনে ঝঞ্ঝা কমে যাবে। সবচেয়ে ভালো হয় প্রিয় মানুষটিকে নিয়ে ছুটির দিনে দূরে কোথাও ঘুরতে গেলে। তরল পানীয় ব্যবসায়িদের ব্যবসা ভালো হবে। আপনার গ্রহ বলছে আজ কোনো সুসংবাদ পেতে যাচ্ছেন। বুদ্ধিমত্তা আর বিচক্ষণতাই আপনাকে পথ দেখাবে।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) অর্থ আর প্রেম আজ দুই মেরুতে অবস্থান করছে মকর। কাকে বেশি গুরুত্ব দেবেন সেটা আপনার সিদ্ধান্তের বিষয়। শিক্ষার্থীদের কেউ ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। আগের ভুলে কোনো বেকারকে আজ আর মাসুল দিতে হবে না, মানে সুখবর আছে কারো জন্য। শিক্ষাগুরুর কোনো একটি আদেশ আজ আপনার জন্য আশীর্বাদ হয়ে যাবে। হীরা ব্যবসায়ীদের জন্য দিনটি বেজায় শুভ।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) নতুন ব্যবসার চিন্তা আসবে বাড়ির সামনের পরাজিত মুদি দোকানিকে দেখে। আজ মাথায় আসা হাজার পরিকল্পনা থেকে একটিকে বেছে নিন, যাকে খুব বেশি গুরুত্ব দেয়া যায়। প্রেমভাগ্য ভোগাতে পারে। তবে সকাল থেকে এতো বেশি সুখবর পাবেন যে কোনটা রেখে কোনটাকে বেশি গুরুত্ব দেবেন ভেবেই পাবেন না। পরিবারের বন্ধনটি আরও অটুট হবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটানোটা খু্ব টানতে পারে।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশির জাতকের আজ জয় করার দিন। প্রিয়জনের সঙ্গে অনেক দিনের মান অভিমান গলবে হবে, ঠিক যেন তুষার পাহাড়ে চলবে দুষ্টু রোদের খেলা। অফিসের কল্যাণে দূরে কোথাও ঘোরার সুযোগ পাবেন। আজ সুসময়ের বন্ধুটিকেও চিনতে দেরি হবে না। প্রশংসা করে কেউ কাজ করিয়ে নিতে চাইবে। বিরোধ মিটবে জমিসংক্রান্ত ব্যাপারে।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G