বরিশালের সাদিদ এখন তারকা

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৫, ২০২১ সময়ঃ ৯:১২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৮ অপরাহ্ণ

ক্ষুদে লেগ স্পিনার আসাদুজ্জামান সাদিদ; যাকে নিয়ে এখন নেট দুনিয়ায় আলোচনা চলছে। 

মূলত কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রোফাইল থেকে একটি ভিডিও পোস্ট করার পর রাতারাতি তারকা বনে গেছে বরিশালের এই ক্ষুদে লেগ স্পিনার ।

ভিডিওটি ফেসবুকে দেওয়ার সাথে সাথে বরিশালের মানুষ আনন্দে ভাসতে থাকে। পোস্টটি ব্যাপকভাবে শেয়ার হয়। নেট ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া জানাতে থাকেন। 

শুধু তাই নয়, সকাল থেকেই বরিশাল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের মহাবাজ এলাকার সাদিদের বাড়িতে ভিড় করছেন গণমাধ্যমকর্মীরা। ফেসবুকে ভিডিও দেখে কৌতূহলী লোকজন সাদিদের বাড়িতে এসে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

রোববার (১০ অক্টোবর) ফেসবুকে ভাইরাল হয় সাদিদের লেগস্পিন বোলিংয়ের একটি ভিডিও ক্লিপ। যা পৌঁছে গেছে কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকারের কাছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নিজের ফেসবুক পেজে ভিডিওটি আপলোড করে ভারতের ব্যাটিং ঈশ্বর লিখেছেন, ‘ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটি পেলাম। এটি অসাধারণ। খেলাটির জন্য এই ছোট্ট ছেলেটির ভালোবাসা ও প্যাশন এখানে সুস্পষ্ট।’

শুক্রবার সকালে সাদিদের বাড়িতে গিয়ে দেখা যায় লোকজনের ভিড়। ক্ষুদে এ লেগ স্পিনারকে দেখা যায় বাড়ির সামনের রাস্তায় ব্যাট-বল নিয়ে অনুশীলন করছে। এ সময় কথা হয় মো. সীমান্ত খন্দকার (১৮) নামের এক তরুণের সঙ্গে। তিনি এবার ঢাকায় সেকেন্ড ডিভিশন লিগ খেলছেন।

সীমান্ত খন্দকার সাদিদ প্রসঙ্গে বলেন, সাদিদ বয়সে আমাদের থেকে অনেক ছোট। কিন্তু বল করে বড়দের মতো। সে একজন ডানহাতি লেগ স্পিনার। মাপা লাইন-লেন্থের বোলিংয়ে প্রতিপক্ষের রানের চাকা আটকে দেওয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ ব্রেক থ্রু এনে দিতে পারে। তার জাদুকরি ডেলিভারি ও গুগলি দিয়ে যে কোনো বয়সের ব্যাটসম্যানদের ধোঁকা দিতে পারে। বিশেষত তার গুগলি হেলাফেলা করার কোনো অবকাশ নেই। এ কারণে অন্যকোনো পাড়ার সঙ্গে খেলা হলে সাদিদের ডাক পড়ে। তার বোলিং নৈপুণ্যে নিজের শক্ত জায়গা করে রেখেছে আমাদের মহল্লার দলে।

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G