WordPress database error: [Disk full (/tmp/#sql_1df056_0.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT COLUMN_NAME FROM INFORMATION_SCHEMA.COLUMNS WHERE table_name = 'sdsaw42_hsa_plugin' AND column_name = 'hsa_options'


Warning: mysqli_num_fields() expects parameter 1 to be mysqli_result, bool given in /var/www/vhosts/protikhon.com/httpdocs/wp-includes/wp-db.php on line 3547

WordPress database error: [Duplicate column name 'hsa_options']
ALTER TABLE sdsaw42_hsa_plugin ADD hsa_options VARCHAR(2000) NOT NULL DEFAULT ''

ঈদের দিনের এনটিভি ঈদের দিনের এনটিভি

ঈদের দিনের এনটিভি

প্রকাশঃ সেপ্টেম্বর ২৫, ২০১৫ সময়ঃ ১০:০৯ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৯ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

ntvঈদ-উল-আজহা উপলক্ষে নানা আয়োজনে সাজানো হয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির অনুষ্ঠান। তারই ধারাবাহিকতায় ঈদের দিন যে অনুষ্ঠানগুলো প্রচারিত হবে তা হলো-

টেলিফিল্ম পেন্ডুলাম: ঈদ-উল-আজহা উপলক্ষে এনটিভিতে ঈদের দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘পেন্ডুলাম’। সোমেশ্বর অলি’র রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন মাহবুব নীল। অভিনয় করেছেন- আফরান নিশো, প্রভা, তানজিন তিশা, পিয়া বিপাশা, টয়া, মুনিরা মিঠু প্রমুখ।

ছোটদের বিশেষ অনুষ্ঠান তারায় তারায় মেলা : ঈদ-উল-আজহা উপলক্ষে এনটিভিতে ঈদের দিন বিকেল ৫টা ২০ মিনিটে প্রচার হবে ছোটদের বিশেষ অনুষ্ঠান ‘তারায় তারায় মেলা’। কাজী মোহাম্মদ মোস্তফা’র প্রযোজনায় এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ঐশ্বর্য্য। এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন পূজা, শাওন ও কাসিফ।

ধারাবাহিক নাটক নিশ্চিত প্রেমের ৭টি উপায় : ঈদ-উল-আজহা উপলক্ষে এনটিভিতে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘নিশ্চিত প্রেমের ৭টি উপায়’। শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন- অপূর্ব, মম, ইরেশ যাকের, সাজু খাদেম, নাঈম, মৌসুমী হামিদ, সুষমা সরকার, নওশাবা, আনন্দ খালেদ, উজ্জল মাহমুদ প্রমুখ।

বিশেষ নাটক গানওয়ালা : ঈদের দিন রাত ৮টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘গানওয়ালা’। এজাজ মুন্না’র রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন- রাহুল আনন্দ, তারিন জাহান, শ্যামল মওলা, খালিকুজ্জামান, ওয়াসিম খান প্রমুখ।

সঙ্গীতানুষ্ঠান হুমায়ূন আহমেদের গানে যুগলবন্দী : রাত ৯টা ৫মিনিটে প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘হুমায়ূন আহমেদের গানে যুগলবন্দী’। আলফ্রেড খোকনের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফারাহ শারমিন। এ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন অভিনয় ও সংগীত শিল্পী শাওন আহমেদ ও শিল্পী, সরকার এস.আই. টুটুল। হুমায়ূন আহমেদ অসংখ্য গান রচনা করেছেন। এ সব গান ব্যবহার করা হয়েছে তারই বিভিন্ন নাটক ও চলচ্চিত্রে। তার রচিত জনপ্রিয় সেই সব গান দিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

ধারাবাহিক নাটক দুষ্টু ছেলের দল : ঈদ-উল-আজহা উপলক্ষে এনটিভিতে প্রতিদিন রাত ৯টা ৫৫ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুষ্টু প্রেমের গল্প’। আদনান আল রাজীব ও রেদওয়ান রনি’র যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি। নাটকটিতে অভিনয় করেছেন- মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, মিথিলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ।

নাটক দ্য ব্রিফকেস : এনটিভিতে ঈদের দিন রাত ১১টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘দ্য ব্রিফকেস’। লতিফুল ইসলাম শিবলী’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন সানি চৌধুরী। অভিনয় করেছেন- আজাদ আবুল কালাম, সুমাইয়া শিমু, মাজনুন মিজান প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/এনজে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
20G