প্রতিক্ষণের ২০ হাজার বন্ধু

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০১৫ সময়ঃ ৯:২৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

pk
২০ হাজার বন্ধু ছাড়িয়ে যাওয়ায় কেক কাটা হয়। কেক কাটছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজীব মীর, সম্পাদক রাকিব হাসান, নির্বাহী সম্পাদক শারমিন আকতার

 

দেশপ্রেমের দৃপ্ত শপথ নিয়ে পথচলা শুরু করেছিল দেশের অন্যতম পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম “প্রতিক্ষণ ডট কম” ।

শূন্য থেকে শুরু করে প্রতিক্ষণ আজ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২০ হাজার বন্ধু ছাড়িয়ে গেলো। প্রতিক্ষণ পরিবার আনন্দিত, অভিভূত। এক বছর শেষ করার আগেই আপনাদের ভালবাসায় এই মাইল ফলক ছুঁয়েছে প্রতিক্ষণ ডট কম। প্রতিক্ষণ পরিবারের পক্ষ থেকে আমরা সকল বন্ধুদের কাছে কৃতজ্ঞ।

আপনাদের ভালো লাগাকে সঙ্গী করে আকাশ ছুঁতে চাই আমরা। সেটিও সম্ভব। যদি সবসময় আপনাদের ভালবাসা থাকে আমাদের সাথে! কেন পারবো না? পারতেই হবে। ২০ হাজার, লাখ পেরিয়ে অগণিত বন্ধু আর পাঠক থাকবে প্রতিক্ষণের সঙ্গে।

pk 2
আমন্ত্রীত অতিথিরা মন্তব্য স্মারকে স্বাক্ষর করছেন

 

একদল তরুণ মেধাবী সংবাদকর্মীর পরিবার প্রতিক্ষণ। সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে যারা আপনার সংবাদ জানার আগ্রহ মেটাতে সদা জাগ্রত রয়েছে। বস্তু নিষ্ঠ, নিরপেক্ষ এবং নৈতিক সাংবাদিকতাই আমাদের আদর্শ। পেশাদারিত্ব আমাদের শক্তি।

জাতীয়, রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য, আন্তজার্তিক সব ধরনের খবরের আপডেট আপনাকে দিতে চাই সবার আগে। দিতে চাই খেলার মাঠের তরজাতা খবর। বাদ যাবে না বিনোদন অঙ্গনের কথাও। পাঠক, আমরা জানি, পথটি কঠিন- মসৃণ নয়।। তবুও আপনাদের সঙ্গে নিয়ে পাড়ি দিতে চাই কঠিন পথ।

প্রতিক্ষণ/এডি/এনজে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
20G