‘সর্ববৃহৎ গণতান্ত্রিক দল আ.লীগ’

প্রকাশঃ মার্চ ১৫, ২০১৬ সময়ঃ ৪:২২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২৫ অপরাহ্ণ

জামাল হোসেন বাপ্পা (বাগেরহাট প্রতিনিধি)

news

আওয়ামী লীগ বাংলাদেশের সর্ববৃহৎ গণতান্ত্রিক দল, আওয়ামী লীগ গনমানুষের কথা বলে উন্নয়নের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ সভাপতি এইচ. এম বদিউজ্জামান সোহাগ।

মঙ্গলবার সকালে বাগেরহাটের আমরাগাছিয়া বাজারে আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বদিউজ্জামান সোহাগ বলেন, আমরা কাজ করে আপনাদের কাজ থেকে কাজের পারিশ্রমিক চাই। আমরা চাই এলাকার উন্নয়নের জন্য রাজনীতি করতে, আমরা চাই এলাকার মানুষের চেহারার পরিবর্তন করতে।

ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিম আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে স্থল আমরাগাছিয়া স্কুলমাঠটি এ সময় কানায় কানায় পূর্ণ হয়ে জনসভায় রুপ নেয়ে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শরনখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন, সাধারন সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেজবাহ উদ্দিন খোকন, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকন ও মইনুল ইসলাম টিপু প্রমুখ।

কর্মী সমাবেশে প্রধান অতিথি কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ সভাপতি এইচ. এম বদিউজ্জামান সোহাগকে ফুলের মালা দিয়ে শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

 

#লাইক ও শেয়ার দিয়ে প্রতিক্ষণের সাথে থাকুন।

 

 

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G