সড়ক দুর্ঘটনায় মৃত্যু শিল্পী কালিকাপ্রসাদের

প্রথম প্রকাশঃ মার্চ ৭, ২০১৭ সময়ঃ ৩:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৯ অপরাহ্ণ

কলকাতার  টিভি চ্যানেল জি বাংলার গানের অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের কাছে অতি প্রিয় হয়ে উঠেছিলেন শিল্পী কালিকাপ্রসাদ। কিন্তু আজ সকালে সড়ক দুর্ঘটনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন তিনি।

হুগলির গুড়াপ নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান এই  সংগীতশিল্পী । মূলত, সিউড়ি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় তার গাড়ি। গাড়িতে ছিলেন কালিকাপ্রসাদসহ মোট ৬ জন শিল্পী।

৭ মার্চ সকালে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহতদের নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। হাসপাতালে নিয়ে গেলে কালিকাপ্রসাদকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কলকাতার প্রথমসারির একটি গণমাধ্যম ও স্থানীয় পুলিশের বক্তব্যে বলা হয়েছে, চলন্ত অবস্থায় হঠাৎ গাড়িটির চাকা ফেটে যায়। এরপর ঐ গাড়িটির নিয়ন্ত্রণ হারান চালক। গাড়িতে থাকা ছ’জন আরোহীই মারাত্মক জখম হন। এছাড়া আরও দু’জনের অবস্থা আশঙ্কাজনক। গাড়ির অন্য পাঁচ আরোহীদের চিকিৎসা চলছে।

এদিকে কালিকাপ্রসাদের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কালীকাপ্রসাদের মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পীমহল, সংগীতজগতের অপূরণীয় ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন শ্রাবণী সেন, ঊষা উত্থাপার মতো শিল্পরা।

সংগীতশিল্পী কালিকাপ্রসাদ কলকাতার পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। তিনি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ভুবন মাঝি’ ছবির ‘আমি তোমারি তোমারি তোমারি নাম গাই’ নামের একটি গানে কণ্ঠ দিয়েছে। ছবিটি মুক্তির আগে গেল ১ মার্চ ঢাকায় এসেছিলেন দোহার ব্যান্ডের এই গায়ক।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G