আইপিএলে ফিক্সিংয়ের গোমর ফাঁস!

প্রথম প্রকাশঃ জুন ২৮, ২০১৫ সময়ঃ ৯:০১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০১ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

ipl2iplআইপিএলের সাবেক বিতর্কিত কমিশনার লোলিত মোদি জানিয়েছেন, ভারতের দুইজন শীর্ষস্থানীয় ক্রিকেটার ও ওয়েস্ট ইন্ডিজের একজন খেলোয়াড়কে ঘুষ দিয়েছেন ভারতের একজন রিয়াল এস্টেট টাইকুন। এ সংক্রান্ত একটি চিঠি তিনি টুইটারে প্রকাশ করেছেন।

২০১৩ সালে তিনি আইসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড রিচার্ডসনকে লিখিত জানিয়েছিলেন। সেখানে তিনি রিচার্ডসনকে বলেছিলেন যে কিছু খেলোয়াড়কে ঘুষ দেওয়া হয়েছে বলে আমি তথ্য পেয়েছি। বিষয়টি আপনি আইসিসির দুর্নীতি দমন ও নিরাপত্তা ইউনিটে নিয়ে তদন্ত করে দেখতে পারেন।

এরপর ওই লিখিত চিঠিতে তিনি কারা কারা ঘুষ দেওয়া ও নেওয়ার সঙ্গে জড়িত ছিল তাদের নাম প্রকাশ করেন। সেখানে তিনি তিনজন খেলোয়াড় ও ভারতের একজন রিয়াল এস্টেট টাইকুনের নাম প্রকাশ করেন।

তিনজন খেলোয়াড় হলেন চেন্নাই সুপার কিংসের ভারতের খেলোয়াড় সুরশে রায়ানা, রবীন্দ্র জাজেদা ও ওয়েস্ট ইন্ডিজের ব্রাভো। তাদের টাকা দিয়েছেন চেন্নাই সুপার কিংসের স্বত্ত্বাধিকারী এন শ্রীনিবাসন।

তিনি আরো উল্লেখ করেন যে নির্ভরযোগ্য সূত্র থেকেই তিনি তথ্যগুলো পেয়েছেন। টাইকুন খেলোয়াড়দের নগদ অর্থ ও অন্যান্য সুবিধা দেন। চিঠিটি শেষ করেন এই বলে, আমি আশা করি এটা সত্য নয়। কিন্তু যদি সত্য হয়, তাহলে এগুলোর সঙ্গে আরো অনেকেই জড়িত।

প্রতিক্ষণ/এডি/জহির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G